1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০৬:৪৮ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২
আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ৮ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পায়ের নীচে আঘাত লাগতে পারে। গানবাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখস্বাচ্ছন্দ্য ফিরে আসতে দেরি আছে।  

বৃষ রাশি: নিজের কাজের উপর নিজেরই গর্ববোধ হবে। যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি।

মিথুন রাশি: আজ আপনি কারও মানসিক পীড়ার কারণ হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ।

কর্কট রাশি :  চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।

সিংহ রাশি: প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহনির্মাণের জন্য অর্থব্যয়। কর্মস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসা ভাল চললেও সঞ্চয়ভাগ্য তেমন ভাল নয়। 
কন্যা রাশি: সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ বাধতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ।

তুলা রাশি: খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়। বন্ধুর দ্বারা কোনও ক্ষতি হওয়া থেকে রক্ষা। ব্যবসার ক্ষেত্রে বিবাদ থেকে সাবধান। 

বৃশ্চিক রাশি: চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। 

ধনু রাশি: পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। রাস্তাঘাটে অচেনা লোকের সঙ্গে বিবাদ। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

মকর রাশি: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। 

কুম্ভ রাশি: ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। দাম্পত্যজীবনে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

মীন রাশি: পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অশান্তির যোগ দেখা যাচ্ছে। টিউমার-জাতীয় কোনও রোগ বাড়তে পারে।

আরও পড়ুন