1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৬:১২ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ৯ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির যোগ আছে। প্রেমে নতুন মোড় ঘোরার আশা রাখতে পারেন। বুদ্ধিমান ব্যক্তির সুপরামর্শ কাজে লাগান। উপার্জন ভাল থাকলেও, ব্যয়ও রয়েছে। 

বৃষ রাশি: প্রতিবেশীরা আপনাকে সাহায্য করতে পারেন। কর্মের জায়গায় বেশি উৎসাহ না দেখানোই ভাল। ভ্রমণের পরিকল্পনা বাতিল হয়ে যেতে পারে। 

মিথুন রাশি: কোনও ব্যাপারে আপনার প্রচেষ্টা সফল না-ও হতে পারে। মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে তা আপসে মিটিয়ে নিন।

কর্কট রাশি :  আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা প্রকাশের বড় সুযোগ হাতে আসতে পারে। পিতা-মাতার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে। 

সিংহ রাশি: সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। 

কন্যা রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে। 

তুলা রাশি: প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় সমস্যা হতে পারে। 

বৃশ্চিক রাশি: স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও ক্ষত সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। 

ধনু রাশি: সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মকর রাশি :  চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। 

কুম্ভ রাশি : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন । ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে।

মীন রাশি : প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য ব্যবসায় ব্যাঘাত ঘটতে পারে। 

আরও পড়ুন