1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ৯ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ৯, ২০২২, ০৬:৪৮ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ৯ মে ২০২২
আজকের রাশিফল সোমবার ৯ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ৯ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসার ক্ষেত্রে বাড়তি লাভ আশা না করাই ভাল। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। আশা পূরণে আনন্দ। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি: কোনও আঘাতের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনও সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি:  কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে্র কোথাও আঘাত লাগতে পারে। ভাগের সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

কর্কট রাশি: কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কা্রও ব্যবহার আপনার মানসিক কষ্টের কারণ হবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না।

সিংহ রাশি: শেয়ারে লাভের আশা রাখলে বড়দের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। 

কন্যা রাশি: চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা রাশি : গঠনমূলক কোনও কাজে সুনাম হতে পারে। কোনও প্রতিভার কারণে জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুর প্রতি অতিরিক্ত ভালবাসার জন্য খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে।

বৃশ্চিক রাশি : পুরোনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগের কারণে ব্যয় বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচের যোগ।

ধনু রাশি : আর্থিক চাপ থাকলেও দুপুরের পরে কেটে যেতে পারে। কোনও মহিলার কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।

মকর রাশি : চাকরির জন্য মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে একটু দেরি হবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে চলুন। 

কুম্ভ রাশি : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।

মীন রাশি : চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। মাথায় চোট লাগতে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় কড়া নজর রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য ভাল সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। 

আরও পড়ুন