1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাট

আত্রেয়ী সেন

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০১:২৯ পিএম

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাট
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগাট

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ প্রয়াত হলেন হরিয়ানার বিজেপি নেত্রী তথা বিগ বস খ্যাত অভিনেত্রী সোনালি ফোগাট। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিজেপির এই তারকা নেত্রীর। সম্প্রতি তিনি তাঁর সহকর্মীদের নিয়ে গোয়ায় গিয়েছিলেন। সেখানেই তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং এর জেরেই তাঁর মৃত্যু হয়। এমনটাই জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩ বছর। টিক-টক তারকা হিসেবেই বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। তাঁর অকাল প্রয়াণে শোকের ছায়া অনুরাগীমহলে।

সোনালি ফোগাট হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক সাধারণ মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। সেখানেই তাঁর বেড়ে ওঠা। চিনা অ্যাপ টিকটকে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। এরপর একটা সময়ে তিনি অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও পা রাখেন। ধীরে ধীরে রাজনীতিতেও নিজের প্রভাব বিস্তার করেন এই নেত্রী। ২০১৯ সালের হরিয়ানা বিধানসভা নির্বাচনে নিজেপির টিকিটে লড়াই করেছিলেন সোনালি ফোগাট। হরিয়ানার আদমপুর বিধানসভা আসনে কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে নির্বাচনে লড়াই করেছিলেন তিনি। কিন্তু, কুলদীপের কাছে ভোটে হেরে যান সোনালি।

অভিনয় জীবনেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন সোনালি ফোগাট। ২০২০ সালের বিগ বস ১৪-তে তিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে প্রতিযোগিতায় প্রবেশ করেছিলেন। টিকটকেও তাঁর অনুগামীদের সংখ্যা নেহাত কম নয়। টেলিভিশন দুনিয়ায় প্রথম পা রাখেন ২০০৬ সাকে। দূরদর্শনে সেই সময় হরিণাভি নামের শোয়ে সঞ্চালনা করেছিলেন তিনি। ২০১৯ সালে ‘দ্য় স্টোরি অব বদমাশগড়’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি।

গতকাল রাতে মৃত্যুর আগে তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করেন। মহম্মদ রফির ‘রুখ সে জারা নিকাব তো হাটা দো মেরে হাজু়র..’ গানে তাঁকে গোলাপী ওড়না মাথায় পরে দেখা যায়। তিনি টুইটার অ্য়াকাউন্টে একই পোশাক পরে প্রোফাইল ছবি বদলে দেন।

 

আরও পড়ুন