1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

রেলসেতুর নীচের জমা জলে অর্ধেক ডুবে স্কুলবাস! উদ্ধার ৩০ শিশু, দেখুন ভয়াবহ ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ৮, ২০২২, ০৭:৩৪ পিএম

রেলসেতুর নীচের জমা জলে অর্ধেক ডুবে স্কুলবাস! উদ্ধার ৩০ শিশু, দেখুন ভয়াবহ ভিডিও
রেলসেতুর নীচের জমা জলে অর্ধেক ডুবে স্কুলবাস! উদ্ধার ৩০ শিশু, দেখুন ভয়াবহ ভিডিও

রেলসেতুর আন্ডারপাসে জমে জল। আর সেই জলে অর্ধেক ডুবে গেল একাধিক খুদে স্কুলপড়ুয়া সহ একটি স্কুল বাস। দীর্ঘক্ষণ এভাবে আটকে থাকার পর কান্না জুড়ে দেয় শিশুরা। এদিকে জলের মাত্রাও ক্রমশ বেড়েই চলছিল। পরিস্থিতি এমন দাঁড়িয়েছিল তাতে শিশুদের প্রাণ যায় যায় অবস্থা! সম্প্রতি এমনই এক ভয়াবহ দৃশ্যের সাক্ষী রইল তেলেঙ্গানা।

জানা গিয়েছে, প্রবল বৃষ্টির জেরে তেলেঙ্গানার মেহবুবনগরে মাচানপল্লি এবং কোদুরের মাঝে থাকা রেলসেতুর আন্ডারপাসে জল জমে গিয়েছিল। আর ওই রেলসেতুর তলা দিয়ে যাওয়ার সময়ই জলে আটকে যায় একটি বেসরকারি স্কুলবাস। বাসটিতে তখন ৩০ জন খুদে পড়ুয়া ছিল৷ তারাও বাসের মধ্যেই আটকে পড়ে।

শুরুতে জল কম থাকলেও ক্রমশ সেই জল বাড়তে থাকে। এমন সময় তা বেড়ে কোমরসমান হয়ে যায়৷ সময় যত বাড়তে থাকে জলও বাড়তে থাকে৷ কয়েক মিনিটের মধ্যেই সেই জল গলাসমান পৌঁছে যায়৷ এমনকি বাসের ভিতরের জল ঢুকে পড়ে। তা দেখে প্রাণভয়ে চিৎকার শুরু করে দেন বাসে আটকে পড়া শিশুরা৷

এদিকে আন্ডারপাসে জমা জলে বাস আটকে পড়েছে দেখেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। এসে দেখেন আটকে পড়া বাস থেকে ভেসে আসছে শিশুদের কান্নার আওয়াজ। এরপরই আর সময় নষ্ট না করে জলে নেমে এক এক করে শিশুদের উদ্ধার করে আনেন স্থানীয়রা।

ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, কীভাবে গলাসমান জলে নেমে এক এক করে শিশুদের উদ্ধার করছেন স্থানীয় বাসিন্দারা৷ শিশুদের কোলে তুলে নিরাপদে সুরক্ষিত স্থানে নিয়ে আসছেন। পরে উদ্ধারকারীরা জানান, শিশুরা হয়তো ওই জলে ডুবেই মারা যেত। তবে বাস চালকের তৎপরতাতেই দ্রুত তাদের উদ্ধার করতে পেরেছেন তাঁরা। পরে বাসটিকেও উদ্ধার করে জল থেকে তুলে আনা হয়েছে।

আরও পড়ুন