1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সহকর্মীর সামনেই বৃদ্ধ শ্বশুরকে একের পর এক চড় মহিলা সাব-ইনস্পেক্টরের! প্রকাশ্যে মারধরের ভিডিও

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২, ১০:১১ এএম

সহকর্মীর সামনেই বৃদ্ধ শ্বশুরকে একের পর এক চড় মহিলা সাব-ইনস্পেক্টরের! প্রকাশ্যে মারধরের ভিডিও
সহকর্মীর সামনেই বৃদ্ধ শ্বশুরকে একের পর এক চড় মহিলা সাব-ইনস্পেক্টরের! প্রকাশ্যে মারধরের ভিডিও

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সহকর্মীর সামনেই বৃদ্ধ শ্বশুরকে পরপর চড় মারছেন দিল্লি পুলিশের এক মহিলা সাব-ইন্সপেক্টর। এমনি অভিযোগ উঠেছে দিল্লি পুলিশের ওই মহিলা সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে। রবিবার এমনই ন্যক্কারজনক ঘটনা ঘটেছে দিল্লির লক্ষ্মীনগর এলাকায়। শ্বশুরকে মারধরের ভিডিও ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। সেই ভিডিওই এখন ভাইরাল।

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলা সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ এবং ৪২৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই অভিযুক্ত পুলিশ কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হবে।

ঠিক কী দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে? ওই ফুটেজে দেখা গিয়েছে, ঘরের মধ্যে এক বৃদ্ধ বসে আছেন। সেখানে দুই মহিলা এবং এক পুলিশকর্মীও ছিলেন। কথা চলাকালীন আচমকাই ওই মহিলা সাব-ইন্সপেক্টর তাঁর সহকর্মীর সামনেই বৃদ্ধ শ্বশুরকে মারতে শুরু করেন। পরপর চড় মারতে থাকেন। সেখানে থাকা অপর মহিলা, যিনি অভিযুক্ত মহিলা সাব-ইন্সপেক্টরের মাও মারেন ওই বৃদ্ধকে। সহকর্মীর মধ্যস্থতা জেরে পরে বিষয়টি থামে।

অভিযোগ উঠেছে, তর্কাতর্কির পরেই শ্বশুরের উপর হামলা চালান ওই মহিলা সাব-ইন্সপেক্টর এবং তাঁর মা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্বশুরবাড়ির সঙ্গে ওই মহিলার আইনি লড়াই চলছে। সেই ঘটনার জেরেই এই ঘটনা কিনা, সেটাই খতিয়ে দেখা হচ্ছে। এদিকে, জানা গিয়েছে, অভিযুক্ত সাব-ইনস্পেক্টর দিল্লির ডিফেন্স কলোনি থানায় কর্মরত। এক সর্বভারতীয় সংবাদ সংস্থা দিল্লি পুলিশকে উদ্ধৃত করে জানিয়েছে, সাব-ইনস্পেক্টরের বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে হামলা চালানোর অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও করা হবে।

 

আরও পড়ুন