1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বাইপাসে আচমকাই সরকারি বাসে অগ্নিকাণ্ড! নিরাপদে নামানো হল যাত্রীদের

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুলাই ৮, ২০২২, ০৮:০০ পিএম

বাইপাসে আচমকাই সরকারি বাসে অগ্নিকাণ্ড! নিরাপদে নামানো হল যাত্রীদের
বাইপাসে আচমকাই সরকারি বাসে অগ্নিকাণ্ড! নিরাপদে নামানো হল যাত্রীদের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আজ আচমকাই যাত্রীবোঝাই এসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। এদিন বিকেলে রুবির কাছে সিংহিবাড়ির মেট্রো ক্যাশ অ্যান্ড ক্যারির কাছে ইএম বাইবাসে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় দমকলের দুটি ইঞ্জিন। 

শুক্রবার বিকেলের দিকে, অফিস টাইমে কলকাতার রাস্তায় এই দৃশ্যে আঁতকে ওঠেন পথচলতি মানুষ থেকে শুরু করে রাস্তায় থাকা অন্যান্য গাড়ির যাত্রীরা। ওই বাসটির যাত্রীদের মধ্যেও আতঙ্ক ছড়ায় মুহূর্তের মধ্যেই। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। 
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চলন্ত অবস্থাতেই যাদবপুর থেকে করুণাময়ীগামী ওই এসি বাসটি থেকে আচমকাই ধোঁয়া বেরোতে শুরু করে। এই ঘটনায় রীতিমতো ভীত হয়ে পড়েন যাত্রীরা। সকলে আতঙ্কে হুড়োহুড়ি করে বাস থেকে নামতে শুরু করেন। এরপর গোটা বাসটি দাউদাউ করে জ্বলতে শুরু করে বলে জানা গিয়েছে। তবে, এই ঘটনায় কেউ আহত হননি বলেই খবর।

বাসটিতে অগ্নিকাণ্ডের খবর, ট্রাফিক পুলিশের পক্ষ থেকে দমকলে জানানো হয়। এর কিছুক্ষণ পরেই দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। দমকল সূত্রে খবর, বাসটি পুরোপুরি ভস্মীভূত হয়ে গিয়েছে। যে বাসে আগুন লেগেছে, সেটি ব্যাটারিচালিত। শর্ট সার্কিট থেকে এই আগুন লেগেছে বলেই প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।  

এদিকে, এই অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাহত হয় ট্র্যাফিক পরিষেবা, রুবি মোড় থেকে সায়েন্স সিটি পর্যন্ত লম্বা জ্যাম পড়ে যায়।  তীব্র যানজটের কারণে ভোগান্তির শিকার হন অফিস-ফেরত যাত্রীরা। কলকাতা পুলিশের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে জানানো হয়, বাইপাসে চলন্ত বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ওই এলাকায় যানজট তৈরি হয়েছে।

আরও পড়ুন