1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

দূর্দান্ত অফার! এই পদ্ধতিতে বুকিং করলে মাত্র ৯ টাকায় পেতে পারেন গ্যাস সিলিন্ডার! রইল পদ্ধতি

০২:১৬ পিএম, এপ্রিল ৫, ২০২১

দূর্দান্ত অফার! এই পদ্ধতিতে বুকিং করলে মাত্র ৯ টাকায় পেতে পারেন গ্যাস সিলিন্ডার! রইল পদ্ধতি

নতুন অর্থবর্ষের প্রথম দিনেই ১০ টাকা দাম কমানো হয়েছে এলপিজি গ্যাস(LPG Gas) সিলিন্ডারের। দিল্লিতে ভর্তুকি ছাড়াই ১৪.২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম কমে ৮০৯ টাকায় দাঁড়িয়েছে। এবার গ্যাসের দাম আরও সস্তা করতে পেটিএম (Paytm) নিয়ে এসেছে এক দুর্দান্ত অফার। যার ফলে গ্রাহকরা মাত্র ৯ টাকায় পেয়ে যেতে পারেন গ্যাস সিলিন্ডার পাওয়ার সুযোগ।

সম্প্রতি ক্যাশব্যাকের অফার শুরু করেছে পেটিএম। এই অফারের গ্যাস সিলিন্ডার বুক করলে রয়েছে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ। এই অফারটি যদিও সীমিত সময়ের জন্যই প্রযোজ্য। ৩০ এপ্রিল ২০২১ পর্যন্ত পাওয়া যাবে এই অফার। কীভাবে পেতে পারেন এই অবিশ্বাস্য অফার? রইল বিস্তারিত পদ্ধতি...

১. প্রথমে আপনাকে মোবাইল ফোনে Paytm অ্যাপটি ডাউনলোড করতে হবে। ২. এরপর আপনার সংশ্লিষ্ট গ্যাস এজেন্সির মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুক করতে হবে। ৩. এর জন্য প্রথমে পেটিএম অ্যাপে গিয়ে Show more অপশনে ক্লিক করতে হবে। ৪. এরপর Recharge এবং Pay Bills অপশনে ক্লিক করুন। ৫. এবার আপনাকে book a cylinder-এর অপশন দেখাবে৷ এখানে গিয়ে আপনার গ্যাস সরবরাহকারী নির্বাচন করুন। ৬. বুকিং করার সময় আপনাকে আগে FIRSTLPG এর প্রোমো কোড ব্যবহার করতে হবে। ৭. এরপর বুকিং হয়ে গেলে ২৪ ঘণ্টার মধ্যে একটি ক্যাশব্যাক স্ক্র্যাচ কার্ড পাওয়া যাবে। যা ৭ দিনের মধ্যে ব্যবহার করতে হবে।