1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়! তারাপীঠে হোমযজ্ঞ সেরে দাবি কেষ্টর

১০:৩৫ পিএম, সেপ্টেম্বর ২৩, ২০২১

১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়! তারাপীঠে হোমযজ্ঞ সেরে দাবি কেষ্টর

উপ-নির্বাচন নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। এবার ভবানীপুর কেন্দ্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের জন্য সতীর একান্নপীঠের অন্যতম পীঠ নলাটেশ্বরী মন্দির এবং সিদ্ধপীঠ তারাপীঠে পুজো দিয়ে হোমযজ্ঞ করলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এদিন পুজো দিয়ে অনুব্রত বাবু জানান, প্রায় এক লক্ষ ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন বেলা দেড়টা নাগাদ অনুব্রত মন্ডল বীরভূমের নলহাটিতে নলাটেশ্বরী মন্দিরে পৌঁছান। সেখানে নলাটেশ্বরী মন্দিরে পুজো দেন তিনি। এরপর মন্দিরের সামনে নাটমন্দিরে হোমযজ্ঞ করেন অনুব্রত মন্ডল। সঙ্গে ছিলেন রাজ্যের ক্ষুদ্র , মাঝারি ও বস্ত্রশিল্প মন্ত্রী চন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়, বোলপুর সাংসদ অসিত মাল, লাভপুর বিধায়ক অভিজিত সিংহ , নলহাটির বিধায়ক রাজেন্দ্রপ্রসাদ সিংহ সহ এলাকার তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা ।

[caption id="attachment_33107" align="alignnone" width="1000"] ১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়! তারাপীঠে হোমযজ্ঞ সেরে দাবি কেষ্টর[/caption]

এরপর নলাটেশ্বরী মন্দির থেকে বেড়িয়ে এদিন বিকেলে তারাপীঠ মন্দিরে পৌঁছান অনুব্রত মন্ডল। সেখানেও মা তারাকে পুজো দিয়ে হোমযজ্ঞ করেন তিনি। তাঁর মতে, ভবানীপুরে মমতার জয়ের জন্য পুজো বা যজ্ঞ করার প্রয়োজন হয় না। এমনিতেই এক লক্ষেরও বেশি ভোটে জিতবেন।

[caption id="attachment_33106" align="alignnone" width="1000"] ১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়! তারাপীঠে হোমযজ্ঞ সেরে দাবি কেষ্টর[/caption]

এদিন হোমযজ্ঞ শেষে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি বলেন, "নলাটেশ্বরী মা-কে যা বলার বলে দিয়েছে, মা শুনেছেন। ভবানীপুরে ১ লক্ষেরও বেশি ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়"। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে ভবানীপুর থেকে জিতেছিলেন শোভনদেব চট্টোপাধ্যায়। তবে বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এবার সেখান থেকেই উপ নির্বাচনে লড়ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

https://www.facebook.com/watch/live/?v=1263145224155861&ref=watch_permalink