1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

হাসপাতালে মনীষা কৈরালা, নাকে নল! পুরোনো ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন ক্যানসার আক্রান্তদের

১০:৫৫ পিএম, নভেম্বর ৮, ২০২১

হাসপাতালে মনীষা কৈরালা, নাকে নল! পুরোনো ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন ক্যানসার আক্রান্তদের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন অভিনেত্রী মনীষা কৈরালা। তাঁর সারা শরীর বিভিন্ন নলে জড়ানো। চোখ বন্ধ। কিন্তু অভিনেত্রীর হাতের মু্দ্রা বলছে, ‘সব ঠিক আছে’। হাসিমুখে মারণরোগকে জয় করেছিলেন তিনি। রবিবার জাতীয় ক্যানসার সচেতনতা দিবসে সেই কঠিন দিনগুলির স্মৃতিচারণে মনীষা। ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

প্রত্যেকটি ছবির মধ্যে প্রত্যেকটিতেই মনীষার মুখে হাসি। কিন্তু শরীরের বিভিন্ন চিহ্ন বলছে, তিনি ক্যানসারে আক্রান্ত। ছবিগুলির কোনওটায় তাঁর মাথায় চুল নেই, কোনওটায় তিনি হাসপাতালের শয্যায় শুয়ে। ২০১২ সালের পর থেকে তাঁর জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি তুলে ধরেছেন মনীষা।

https://www.instagram.com/p/CV-V14Lp3ct/?utm_source=ig_web_copy_link

ছবি পোস্ট করে ‘বম্বে’-এর অভিনেত্রী লিখলেন, ‘সেই সব মানুষকে সাফল্যের জন্য শুভেচ্ছা জানাই, যাঁরা ক্যানসারের মতো রোগের সঙ্গে সময় কাটাচ্ছেন এখন। ভালবাসা পাঠালাম সবাইকে। আমি জানি, এই যাত্রা বড্ড কঠিন, কিন্তু আপনি তাঁর থেকেও কঠিন, শক্তিশালী।’ লেখার শেষে মনীষা শ্রদ্ধা জানালেন তাঁদের প্রতি যাঁরা এই রোগের সঙ্গে লড়াইয়ে শেষ বাজি মারতে পারেননি। যাঁরা জিততে পেরেছেন তাঁদের সঙ্গে এই দিনটিকে উদযাপন করতে চান বলেও জানালেন মনীষা।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১২ সালে ওভারিতে ক্যানসার ধরা পড়েছিল মনীষার। ২০১৫ সালে তিনি সুস্থ হয়ে ওঠেন। চিকিৎসার জন্য ৬ মাস আমেরিকায় থাকতে হয়েছিল তাঁকে।