1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

Dilip Ghosh: গোয়ায় তৃণমূলকে একলা চলো নীতি নেওয়ার পরামর্শ দিলীপের

মৌসুমী বসাক

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২, ১০:১৯ এএম

Dilip Ghosh: গোয়ায় তৃণমূলকে একলা চলো নীতি নেওয়ার পরামর্শ দিলীপের
গোয়ায় তৃণমূলকে একলা চলো নীতি নেওয়ার পরামর্শ দিলীপের

আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন রয়েছে গোয়ায়। তার আগে সেখানে দফায় দফায় গিয়ে নিজেদের ঘাঁটি শক্ত করতে চেয়েছে তৃণমূল কংগ্রেস। কিন্তু সেখানে মহিলাদের জোট শক্ত করতে চাইলেও দেখা গিয়েছে কেমন ভাবে সাড়া পাওয়া যায়নি। এই নিয়েই তৃণমূলে একলা চলো নীতি অনুসরণ করার কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

 

জানা গিয়েছে গোয়ায় আসন্ন বিধানসভা নির্বাচন লড়বেন না তৃণমূলের রাজ্যসভার সাংসদ লুইজিনহো ফালেইরো। এই প্রসঙ্গে এদিন সকালে ইকো পার্কে গিয়ে দিলীপ ঘোষ জানান, "বাকিরা আগেই চলে গিয়েছিলেন এখন ওদের ট্রামকার্ড যে ছিল সেও বেঁকে বসলো। ওখানে পার্টিই শুরু হয়নি আর এখান থেকে সব স্টারদের নিয়ে যাওয়া হচ্ছে প্রচার করতে।"

 

অন্যদিকে,তৃণমূল জানিয়েছিল গোয়ায় গঠন করা হবে। ক্ষেত্রে সেখানে পিছিয়ে পরা মহিলাদের পাঁচ হাজার টাকা করে দেওয়া হবে বলেও জানানো হয়েছিল। এই প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষের কটাক্ষ, "ওখানে তাহলে মহিলারা আসছে না কেন? এখন জোর করে কাউকে নিয়ে এসে বলবে সেটা পড়ে নমিনেশন ফাইল করে দাও। এই করে কোনোমতে হয়তো দুচারটে লোককে দাঁড় করাবে। এখন তাহলে যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চলো রে গানটা গাইতে হবে।"

 

 

এদিকে আজ গোয়ায় নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবে তৃণমূল ও এমজিপি-র জোট। বিকেল সাড়ে ৩টে নাগাদ তারা প্রকাশ করবে। গোয়াবাসীর জন্য কী কী থাকে তৃণমূলের ইস্তাহারে তা নজর থাকবে।

আরও পড়ুন