1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

যোগ্যতা নয় বিশ্বাসযোগ্যতাই বেশি গুরুত্বপূর্ণ! বেফাঁস মন্তব্য করে জোর চর্চায় সুকান্ত

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২২, ০২:৪৮ পিএম

যোগ্যতা নয় বিশ্বাসযোগ্যতাই বেশি গুরুত্বপূর্ণ! বেফাঁস মন্তব্য করে জোর চর্চায় সুকান্ত
যোগ্যতা নয় বিশ্বাসযোগ্যতাই বেশি গুরুত্বপূর্ণ! বেফাঁস মন্তব্য করে জোর চর্চায় সুকান্ত

দলের অস্বস্তি বাড়িয়ে বিতর্কিত মন্তব্য করে এখন জোর চর্চায় বঙ্গ বিজেপি। এই চর্চার কেন্দ্রবিন্দু এখন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি মন্তব্য করেন, "যোগ্যতার থেকেও বিশ্বাসযোগ্যতা বেশি গুরুত্বপূর্ণ"। আর রাজ্য সভাপতির এই মন্তব্য ঘিরেই এখন জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "যোগ্যতা গুরুত্বপূর্ণ নয়। আমরা চা ওয়ালাকে প্রধানমন্ত্রী করে তা প্রমাণ করে দিয়েছি। গুরুত্বপূর্ণ হলে বিশ্বাসযোগ্যতা"। বিজেপির রাজ্য সভাপতি এই বেফাঁস মন্তব্যে কার্যত জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। মূলত সৌমিত্র খাঁর ‍‍`অযোগ্য‍‍` মন্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে এই প্রসঙ্গ তুলেছেন সুকান্ত বাবু।

প্রসঙ্গত, কিছুদিন আগে  দলের বিরুদ্ধেই বেফাস মন্তব্য করেছিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি সুকান্ত মজুমদারকে অযোগ্য বলে কটাক্ষ করেছিলেন। এমনকি এও জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী এবং দিলীপ ঘোষ ছাড়া তিনি দলে আর কাউকে যোগ্য ব্যক্তি বলে মনে করেন না। যদিও এই নিয়ে পাল্টা জবাব দিয়েছিলেন তার প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডল। এবার এই অযোগ্য মন্তব্যেরই জবাব দিতে গিয়ে এহেন বেফাঁস মন্তব্য করলেন সুকান্ত মজুমদার।

তবে এই নিয়ে পাল্টা কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূলও। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুনাল ঘোষ এই প্রসঙ্গে বলেন, "দেশে একের পর এক যা হচ্ছে, সব তো বিক্রি হয়ে যাচ্ছে । পেট্রোল ডিজেলের দাম বেশি। সারাদিন হাহাকার করছেন মানুষ। গোটা পরিস্থিতিটা ওনারা জানেন, সেই কারণেই এই কথা বলে ফেলেছেন"। এদিকে সুকান্ত মজুমদারের এই মন্তব্যের পর প্রশ্ন উঠছে, তাহলে কি প্রধানমন্ত্রীর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি?

আরও পড়ুন