1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মাথায় ঘোমটা দিয়ে এই ছোট্ট পুচকে কোন অভিনেত্রী বলুনতো? ছবি ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

০২:৪৩ পিএম, সেপ্টেম্বর ১৯, ২০২১

মাথায় ঘোমটা দিয়ে এই ছোট্ট পুচকে কোন অভিনেত্রী বলুনতো? ছবি ঘিরে শোরগোল নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে টলি পাড়ার অন্যতম চর্চিত মুখ নুসরত জাহান। বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে মা হওয়া পর্যন্ত প্রচুর সমালোচনার শিকার হন। এমনিতেই নিজের মন্ত্যব্যের জেরে বার বার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। সেই ক্রমাগত চর্চায় আসতে থাকা বিষয়কে শিলমোহর লাগিয়েছেন তবে থেকে যেদিন থেকে তিনি গর্ভবতী হন কিন্তু সন্তানের নাম প্রকাশ্যে আনেন না। প্রচুর জল্পনা কল্পনার পর অবশেষে মা হলেন অভিনেত্রী। আপাতত ছেলের সঙ্গে চুটিয়ে মাতৃত্ব উপভোগ করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তিনিই বরাবরই সক্রিয়। সম্প্রতি ছোটবেলায় ফিরে গেলেন অভিনেত্রী। চোখের সামনে একটি ছোট্ট বাচ্চা থাকলে নিজের মধ্যেও সেই বাচ্চা সত্তা জেগে ওঠা খুব স্বাভাবিক। সম্প্রতি নুসরতের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে তার ছোটবেলার ছবি। ছবিতে দেখা যাচ্ছে মাথায় ঘোমটা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ছোট্ট নুসরত। সেই ছবিটি আবার শেয়ার করেন অভিনেত্রী নিজেও। ছবি ঘিরে প্রচুর কমেন্ট ভক্তদের। আপাতত ছেলে এবং যশের সঙ্গে বাড়িতেই আছেন অভিনেত্রী।

প্রসঙ্গত বিশ্বকর্মা পুজোর দিন মাথায় সিঁদুর পরে যশের সঙ্গে বেরিয়ে ফের বিতর্ক উস্কে দেন অভিনেত্রী। আবার প্রশ্ন ওঠে তাহলে কি যশের সঙ্গে বিয়েও সেরে ফেলেছেন নুসরত। কিছুদিন আগে পৌরসভা গিয়ে ঈশানের বার্থ সার্টিফিকেটে প্রথম প্রকাশ্যে আনেন ঈশানের বাবার নাম। সেখানে লেখেন দেবাশিশ দাসগুপ্ত। যদিও ঈশানের ছবি এখনও প্রকাশ্যে আনেন নি। তিনি জানিয়েছেন বাবা যেদিন চাইবেন ছবি প্রকাশ্যে আনতে সেদিনই ছবি দেখা যাবে।