1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ক্রিকেট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ল স্কুটার! নিমেষেই ভাইরাল মজাদার ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১০, ২০২২, ০৮:৩০ পিএম

ক্রিকেট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ল স্কুটার! নিমেষেই ভাইরাল মজাদার ভিডিও
ক্রিকেট ম্যাচ চলাকালীন মাঠে ঢুকে পড়ল স্কুটার! নিমেষেই ভাইরাল মজাদার ভিডিও

ম্যাচ চলাকালীন প্রায়ই নানা অবাঞ্চিত ঘটনা ঘটতে দেখা যায়। কোনও কোনও সময় দেখা যায় মাঠে আচমকাই ঢুকে পড়েন সমর্থকরা। ফলে খেলায় ব্যাঘাত ঘটে। ফুটবল হোক কী ক্রিকেট বা অন্য কোনও খেলা, আচমকা এমন কাণ্ড ঘটলে খেলোয়াড়দেরও মনোসংযোগ ব্যাহত হয়৷ তবে এবার ইংল্যান্ডের ক্লাব ক্রিকেটে যে কাণ্ডটি ঘটল, তার জন্য খেলার মাঠে থাকা প্লেয়ারদের কেউই হয়তো প্রস্তুত ছিলেন না!

ঠিক কী ঘটেছে?  ইংল্যান্ডের ক্লাব ক্রিকেটের একটি লাইভ ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে আচমকাই স্কুটার নিয়ে ঢুকে পড়ে এক কিশোর। শুধু মাঠেই নয়, পিচের উপর দিয়েও স্কুটার চালাতে দেখা যায় তাকে। যা দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান আম্পায়ার ও মাঠে উপস্থিত খেলোয়াড়রা। এই ঘটনার পরে ম্যাচটি কিছুক্ষণ বন্ধও রাখতে হয়। এরপর নিরাপত্তারক্ষীদের সাহায্যে কিশোরটিকে স্কুটার সমেত মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চোখ কপালে উঠেছে দর্শকদেরও। ভিডিওটি বার্মি আর্মির তরফে ট্যুইটারে পোস্ট করা হয়েছে। আর ইতিমধ্যেই ৩০ হাজারের বেশি জন তা দেখেও ফেলেছেন। শুধু তাই নয়, ক্রমাগত বাড়ছে লাইক, শেয়ার ও কমেন্টের সংখ্যাও। এক কথায় সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলেছে ভিডিওটি।

আসলে ফুটবল হোক কি ক্রিকেট, ম্যাচ চলাকালীন অনেকবারই ভক্তদের মাঠে ঢুকতে দেখা যায়। এমন ঘটনা খুব একটা অপরিচিত নয়। তাই তা দেখতে মোটামুটি অভ্যস্তই থাকেন দর্শকরা।  কিন্তু লাইভ ম্যাচ চলাকালীন কাউকে মাঠে পিচের উপর স্কুটার চালাতে দেখাটা খুবই আশ্চর্যের। তাই এই ভিডিও পোস্ট হতেই তা নেটিজেনদের দৃষ্টি কেড়ে নিয়েছে।

অবশ্য এই ঘটনা সচরাচর দেখা না গেলেও এবারই প্রথম নয়। বেশ কিছু বছর আগে দিল্লি বনাম উত্তরপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির ম্যাচ চলাকালীনও এক ব্যক্তি সরাসরি গাড়ি নিয়ে মাঠে ঢুকে পড়েছিলেন। তবে নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও কীভাবে এমন ঘটনা ঘটতে পারে, তা নিয়ে কিন্তু প্রশ্ন থেকেই যায়।

আরও পড়ুন