1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মা হওয়ার পর লাইভে এসে জোড়া সুখবর শোনালেন শুভশ্রী, কী সেই সুখবর?

১২:২১ পিএম, মার্চ ৩, ২০২১

মা হওয়ার পর লাইভে এসে জোড়া সুখবর শোনালেন শুভশ্রী, কী সেই সুখবর?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডে প্রথম সারির অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। কিছুদিন আগেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন শুভশ্রী। তবে বর্তমানে বড়ো পর্দা থেকে একটু দূরে আছেন শুভশ্রী। ছেলেকে সামলাতে ব্যস্ত। রাজ শুভশ্রীর এখন জীবনের এক নতুন অধ্যায়। ছেলে ইউবান এর বিভিন্ন ছবি এবং ভিডিও মাঝে মধ্যেই আপলোড করেন রাজ শুভশ্রী।

সম্প্রতি প্রায় ১ বছর পর সোশ্যাল মিডিয়ায় লাইভ হলেন অভিনেত্রী। আর তিনি লাইভে আসছেন আর ভক্তদের জন্য সুখবর কিছু দেবেননা তাই কি হয়। জোড়া সুখবর দিলেন অভিনেত্রী। বহুদিন পর আবার পর্দায় দেখা যাবে শুভশ্রীকে। "হাবজি গাবজি" এবং "ধর্মযুদ্ধ " এই দুটি সিনেমা আসছে তার। সিনেমা হলেই মুক্তি পাবে এই দুটি সিনেমা। তাছাড়াও ৬ তারিখ কলকাতার সেক্টর ফাইবে উপস্থিত থাকছেন অভিনেত্রী। ৮ ই মার্চ যেহেতু আন্তর্জাতিক নারী দিবস তাই সেদিন একটি অনুষ্ঠান আয়োজন করছেন তিনি। সেখানে সকলকে উপস্থিত থাকতে অনুরোধ করেন।

https://www.instagram.com/tv/CL4aPdzJ6GR/?igshid=19phg13pnkpvc

এছাড়াও মা হওয়ার পর শরীরে বাড়তি মেদ নিয়েও ভক্তদের ট্রোল শুনতে হয় অভিনেত্রীকে। তবে শুভশ্রীও দিলেন কড়া জবাব। তিনি বললেন মা হওয়ার অনুভূতি নিয়ে কিছু বলবেন না। তাছাড়াও যারা বলছেন তার শরীরে অতিরিক্ত মেদ হয়েছে সেটি তার কাছে অনুপ্রেরণা স্বরূপ। তাহলে আরও বেশি তাড়াতাড়ি মেদ ঝরাতে সক্ষম হবেন।