1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ঝাড়খণ্ডে কাজে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু পুরাতন মালদার তিন যুবকের!

০৬:৫১ পিএম, মার্চ ২৩, ২০২১

ঝাড়খণ্ডে কাজে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু পুরাতন মালদার তিন যুবকের!

নিজস্ব প্রতিবেদন, মালদাঃ ঝাড়খণ্ডে কাজ করতে গিয়ে, দুর্ঘটনায় মৃত্যু হল মালদার তিন যুবকের। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটার পর সোমবার রাতে ওই তিন যুবকের মৃতদেহ তাঁদের বাড়িতে এসে পৌঁছায়।

জানা গিয়েছে মৃত ওই তিন যুবক পুরাতন মালদা পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের পাড়াসামনডী এলাকার বাসিন্দা। এই ঘটনায় কার্যত শোকের ছায়া এলাকা জুড়ে। সম্প্রতি ওই তিন যুবক কাজের সূত্রে ঝাড়খণ্ডে গিয়েছিলেন। সেখানে পণ্যবাহী লরি করে শালপাতা আনতে গিয়েছিলেন তাঁরা। ফেরার পথে পাতা বোঝাই লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। স্থানীয়রা তৎক্ষণাৎ ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধারকাজে হাত লাগান। কিন্তু শেষরক্ষা করা যায়নি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিন যুবকের।

বছরের শুরু থেকেই প্রতিদিন দেশের কোথাও না কোথাও পথ দুর্ঘটনার খবর সামনে আসছেই। প্রত্যেক ক্ষেত্রেই অতিরিক্ত গতিবেগ এবং অতিরিক্ত পরিমাণে যাত্রী এবং পণ্য বহন। আর এই প্রতিটি দুর্ঘটনায় এ পর্যন্ত বহু মানুষের মৃত্যু হয়েছে। আজ অর্থাৎ মঙ্গলাবার সকালে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে এক ভয়াবহ পথ দুর্ঘটনায় মোট ১৩ জনের মৃত্যু হয়েছে।

এদিন সকাল ৭ টা নাগাদ একটি বাস এবং অটোর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনায় অটোর চালক এবং অটোর সব যাত্রীর মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ১২ জনই মহিলা। জানা গিয়েছে বাসটির গতি অতিরিক্ত ছিল।