1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

একই জলাশয় থেকে জল খাচ্ছে চিতাবাঘ ও হরিণ! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৯:৪৯ পিএম

একই জলাশয় থেকে জল খাচ্ছে চিতাবাঘ ও হরিণ! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া
একই জলাশয় থেকে জল খাচ্ছে চিতাবাঘ ও হরিণ! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে ওঠে। বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয় তাহলে তো আর কথাই নেই! চোখের পলকেই নেটমাধ্যমে জনপ্রিয় হয়ে উঠে তা। সম্প্রতি প্রকাশ্যে এল সেরকমই এক ভিডিও। যা দেখে হতবাক হয়ে গেলেন নেটিজেনরা। কী রয়েছে সেই ভিডিওতে?

বাঘে-গরুতে এক ঘাটে জল খাওয়ার কাহিনী তো গল্প কথায় প্রায়ই শোনা যায়! এবার ঠিক এমনই এক ঘটনা ঘটল। তবে বাঘ বা গরু নয়, বাস্তবে এক জলাশয় থেকে জল খেল চিতাবাঘ ও দুটি হরিণ। কিন্তু কেউ কাউকে আক্রমণ করল না। এই ভিডিওই অবাক করে দিয়েছে নেটিজেনদের।

আশ্চর্যজনক এই ভিডিওটি শেয়ার করেছেন, আইএফএস কর্মকর্তা সুশান্ত নন্দা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে এক জলাশয় থেকে জল খাচ্ছে একটি চিতাবাঘ। সেখানে রয়েছে দু‍‍`টি হরিণও। তিন জন্তু মিলে সেই জলাশয় থেকে নিজেদের তেষ্টা মেটাচ্ছে। অথচ একে অপরকে আক্রমণ করছে না।

ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দা জেমস অ্যান্থনি ফ্রোওডেকে উদ্ধৃত করে ক্যাপশনে লেখেন, ‍‍`বন্যপ্রাণীরা কখনই খেলাধুলার জন্য শিকার বা আক্রমণ করে না।‍‍` সত্যিই তো! একমাত্র খাদ্যের সন্ধানেই শিকারে নামে বন্য পশুরা। কিন্তু যখন খাদ্যের প্রয়োজন নেই তখন যেন সবাই মিলেমিশেই থাকতে চায়। এই ভিডিও-ও যেন সেটাই প্রমাণ করে!

বলাই বাহুল্য, এই ভিডিও বেশ বিস্মিত করেছে নেটিজেনদের। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিওটি। লাইক, কমেন্টেরও ঝড় উঠে গিয়েছে।

আরও পড়ুন