1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

ঠিক যেন ব্রুস লি! ভরা বাজারে আচমকাই স্টান্ট শুরু ব্যক্তির, ভিডিও দেখে থ‍‍` নেটিজেনরা

মৌসুমী মোদক

প্রকাশিত: জুলাই ১৬, ২০২২, ০৪:১৬ পিএম

ঠিক যেন ব্রুস লি! ভরা বাজারে আচমকাই স্টান্ট শুরু ব্যক্তির, ভিডিও দেখে থ‍‍` নেটিজেনরা
ঠিক যেন ব্রুস লি! ভরা বাজারে আচমকাই স্টান্ট শুরু ব্যক্তির, ভিডিও দেখে থ‍‍` নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কতকিছুই না ভাইরাল হয়ে উঠছে! তা সে যে কোনও ছবি হোক, কি ভিডিও। নেটিজেনদের নজর কাড়লেই ভাইরাল হতে তা বেশি সময় নিচ্ছে না। এবার সামনে এল এমনই এক মজাদার অথচ চমকপ্রদ ভিডিও! যা দেখে চোখ কপালে উঠেছে সকলের।

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ব্যক্তির ভিডিও। আর সেই ভিডিও দেখেই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। তার কারণও অবশ্য রয়েছে! আসলে ভিডিওতে ভরা বাজারে আচমকাই স্টান্ট করতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। তাও আবার কুংফুর স্টান্ট! আর সেই স্টান্ট দেখানোর সময় ব্যক্তির পরনে ছিল লুঙ্গি আর পাঞ্জাবি। স্বাভাবিকভাবেই এই স্টান্ট ভিডিও দেখলে মাথা ঘুরে যাওয়ারই জোগাড়!

ভিডিওতে দেখা যাচ্ছে, লুঙ্গি-পাঞ্জাবি পরে বাজারে হাজির এক ব্যক্তি। আচমকাই তিনি শুরু করলেন স্টান্ট দেখানো। খালি পায়ে কুংফুর মতো অঙ্গভঙ্গি করে বাজারে উপস্থিত থাকা বাকি সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি। হঠাৎ করে ওই ব্যক্তিকে দেখে মনে হবে ঠিক যেন ব্রুস লি। বিশ্বখ্যাত এই কুংফু আর্টিস্টের মতোই মার্শাল আর্টস দেখিয়ে সকলকে চমকে দিলেন ওই ব্যক্তি।

এদিকে আচমকা বাজারের মধ্যে ওই ব্যক্তির এমন কাণ্ড দেখে বাকিরা প্রথমে থতমত খেয়ে গেলেও পরে বিষয়টি বেশ উপভোগ করতে দেখা গিয়েছে তাদের। এমনকি ওই ব্যক্তির আশেপাশে থাকা কিছু যুবক ঠাট্টা করে তার স্টান্ট দেখানোর মতো করে অঙ্গভঙ্গিও করেন। কিন্তু তাতে কী! লুঙ্গি-পাঞ্জাবি পরা ব্যক্তিটি কিন্তু নিজের মেজাজে তখনও দেখিয়ে চলেছেন মার্শাল আর্টসের ঝলক।

স্বাভাবিকভাবেই ভিডিওটি এখন ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর সেটি না দেখলে কিন্তু চরম মিস! নেটিজেনরাও ওই ব্যক্তির এমন কাণ্ড দেখে থ‍‍` হয়ে গিয়েছেন। অনেকে আবার এও মন্তব্য করেছেন, হয়তো ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বা নেশা করে এমন কাণ্ড ঘটিয়েছেন। যাই হোক, ভিডিওটি নিয়ে কিন্তু এখন তুমুল শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন