1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

শখ একেই বলে! হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন যুবক, কত খরচ পড়ল জানেন?

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৩:২৫ পিএম

শখ একেই বলে! হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন যুবক, কত খরচ পড়ল জানেন?
শখ একেই বলে! হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন যুবক, কত খরচ পড়ল জানেন?

শখ পূরণের জন্য মানুষ কীই না করতে পারে! শখের বশে নানা চমকপ্রদ ঘটনা ঘটতে দেখার সাক্ষী রয়েছে বিশ্ব। সেরকমই চমকের নজির গড়লেন বিহারের এক যুবক। আমরা প্রায়ই প্রবাদ শুনে থাকি, ‍‍`শখের দাম লাখ টাকা।‍‍` সেই প্রবাদই কার্যত সত্যি করে তুললেন ওই যুবক। লক্ষ লক্ষ টাকা খরচ করে নিজের বাবার দীর্ঘদিনে লালিত শখ পূরণ করলেন তিনি।

সম্প্রতি প্রয়াত হয়েছেন বাবা৷ আর সদ্য বাবার ইচ্ছে পূরণ করার জন্য প্রায় ২০ লক্ষ টাকা খরচ করতে দেখা গেল প্রভাত কুমার নামে বিহারের ওই যুবককে। নিজের বিয়েতে একটি হেলিকপ্টার ভাড়া করেন তিনি। সেই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যান ওই যুবক। তাঁর বাবার ইচ্ছে ছিল এমনই। সেই ইচ্ছেই পূর্ণ করলেন প্রভাত কুমার৷

বাবা রামানন্দ সিং ছিলেন পেশায় ছিলেন একজন কৃষক। তাঁর স্বপ্ন ছিল, ছেলে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাবে এবং তাতে চড়েই পুত্রবধূকে বাড়ি নিয়ে আসবে। এই বছরই পেশায় চিকিৎসক ৩৫ বছর বয়সী প্রভাত কুমারের সঙ্গে পাটনার ২৮ বছর বয়সী নিশি কুমারীর বিয়ে পাকা হয়। সে সময় অসুস্থ রামানন্দ সিং ছেলের কাছে আবদার করেছিলেন তিনি হেলিকপ্টারে চড়ে ছেলের সঙ্গে ছেলের শ্বশুর বাড়িতে যাবেন এবং সেখানে গিয়ে ছেলের বিয়ে দেবেন।

এদিকে বাবার আবদার পূরণে বিন্দুমাত্র ত্রুটি রাখেননি প্রভাত কুমার। দিল্লির একটি সংস্থার সঙ্গে যোগাযোগ করে সেখানে হেলিকপ্টার ভাড়া নেন। কিন্তু দুর্ভাগ্য একেই বলে! বিয়ে পাকা হওয়ার দু‍‍`দিনের মাথাতেই মৃত্যু হয় যুবকের বাবার। ফলে হেলিকপ্টারে চড়ার শখ আর পূরণ হয়নি বাবার। তবে সদ্য প্রয়াত বাবার শেষ ইচ্ছে পালন করতে হেলিকপ্টারে চড়েই বিয়ে করতে যান ছেলে। আর এভাবেই স্বপ্ন পূরণ করেন সদ্য প্রয়াত বাবার।

এই ঘটনা ইতিমধ্যেই আলোড়ন ফেলে দিয়েছে সারা দেশে। কারণ হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার মতো ঘটনা খুবই বিরল৷ তবে বাবার ইচ্ছে পূরণে লাখ লাখ টাকা খরচ করে হলেও যুবকটি যে পদক্ষেপ নিয়েছেন, তার তারিফ করেছে গোটা নেটমাধ্যম।

আরও পড়ুন