1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সিটে কে বসবে, তা নিয়ে চুলোচুলি মহিলাদের! লোকাল ট্রেনে রক্তারক্তি কাণ্ড, দেখুন ভিডিও

মৌসুমী মোদক

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৯:৩৯ পিএম

সিটে কে বসবে, তা নিয়ে চুলোচুলি মহিলাদের! লোকাল ট্রেনে রক্তারক্তি কাণ্ড, দেখুন ভিডিও
সিটে কে বসবে, তা নিয়ে চুলোচুলি মহিলাদের! লোকাল ট্রেনে রক্তারক্তি কাণ্ড, দেখুন ভিডিও

লোকাল ট্রেনের সিট দখল করা নিয়ে ধুন্ধুমার কাণ্ড! সিটে কে বসবে, তা নিয়ে তুমুল মারপিট যাত্রীদের মধ্যে। যা থামাতে গিয়ে আহত হলেন মহিলা পুলিশ কর্মীও৷ তবুও থামল না হাতাহাতি। এমনকি ঘটে গেল রক্তারক্তি  কাণ্ডও। সম্প্রতি ঘটা এমনই এক ঘটনার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চক্ষুচড়কগাছ সকলের।

এমনিতে লোকাল ট্রেনের ভিড়ের মধ্যে বসার জায়গা পাওয়া বেশ কঠিন। নিত্যযাত্রীদের মতে লোকাল ট্রেনে বসার আসন পাওয়া ভাগ্যের ব্যাপার। প্রতিদিনের ট্রেনযাত্রায় বসার জায়গা পাওয়া নিয়ে ঝগড়াঝাঁটি লেগেই থাকে। তবে সে ঝগড়াই এবার হাতাহাতি থেকে রক্তারক্তি ঘটনায় গড়াল৷ মুম্বইয়ের থানে-পানভেল লোকাল ট্রেনে ঘটে এমন ঘটনা।

জানা গিয়েছে, তুর্ভে স্টেশন আসার পরে একটি সিট ফাঁকা হতেই সেখানে বসা নিয়ে বচসা শুরু হয়ে যায়। জানা গিয়েছে, একজন মহিলা তাঁর সহযাত্রীকে সিট ছেড়ে দেন। কিন্তু সেই সময়ে অন্য এক মহিলাও ওই সিটে বসতে চান। প্রথমে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলেও ধীরে ধীরে উপস্থিত সকল যাত্রীরাই এই ঝামেলায় জড়িয়ে পড়েন। তারপরে হাতাহাতিতে জড়িয়ে পড়েন ওই কামরার সবাই।

এদিকে ঝামেলা বেড়ে যাচ্ছে দেখে থামাতে যান এক মহিলা পুলিশকর্মী। কিন্তু জনতার আক্রমণের মুখে পড়ে আহত হন তিনিও। পুলিশ সূত্রে জানানো হয়েছে, গুরুতর ভাবে আহত হয়েছেন অন্তত তিনজন মহিলা। তার মধ্যে রয়েছেন মহিলা পুলিশকর্মীও। পুলিশ আধিকারিক শম্ভাজি কাটারে জানিয়েছেন, তুর্ভে স্টেশন আসতেই গন্ডগোলের সূত্রপাত। সেখানে এক মহিলা বসার জায়গা পেয়েছিলেন কিন্তু এক সহযাত্রীকে সিট ছেড়ে দেন। কিন্তু এর মধ্যেই তৃতীয় এক মহিলা এসে ওই সিটে বসতে চান। তাতেই বচসার শুরু। তিনজন মহিলা একে অপরকে মারতে শুরু করেন। তার মধ্যে জড়িয়ে পড়েন কামরায় উপস্থিত সকলেই।

মহিলাদের মধ্যে এহেন মারপিটের দৃশ্য দেখে নেটিজেনদের মধ্যে জোর আলোচনা শুরু হয়েছে। ভাইরাল হয়ে গিয়েছে মারপিটের ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, রক্তাক্ত অবস্থায় বসে রয়েছেন দুই মহিলা যাত্রী। যা নিয়ে এখন শুরু হয়েছে জোর চর্চা।

আরও পড়ুন