1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

৮০ বছরের বন্ধুত্ব, দীর্ঘ বিচ্ছেদের পর অবশেষে মিলন দুই বৃদ্ধার! ভিডিও দেখে চোখে জল নেটজনতার

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ১০:৩৯ পিএম

৮০ বছরের বন্ধুত্ব, দীর্ঘ বিচ্ছেদের পর অবশেষে মিলন দুই বৃদ্ধার! ভিডিও দেখে চোখে জল নেটজনতার
৮০ বছরের বন্ধুত্ব, দীর্ঘ বিচ্ছেদের পর অবশেষে মিলন দুই বৃদ্ধার! ভিডিও দেখে চোখে জল নেটজনতার

শরীর ভেঙে গিয়েছে, তোবড়ানো গাল, লোলচর্ম, কোটরে ঢুকে গিয়েছে চোখ। এই পরিস্থিতিতেই দীর্ঘ আট দশকের বন্ধুত্ব উদযাপন করলেন দুই বৃদ্ধা। মাঝে দূরে ছিলেন ছোটবেলার দুই বান্ধবী। এক বৃদ্ধার নাতির সৌজন্যে ফের মিলন, দু‍‍`জনের ফিরে দেখা। দুই বৃদ্ধার দেখা হওয়ার সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে মুগ্ধ নেটিজেনরা। চোখ ছলছল করে উঠেছে তাঁদের।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন মুকিল মেনন। দুই বৃদ্ধার একজন হলেন মুকিলের ঠাকুমা। ঠাকুরমার ইচ্ছেপূরণের ব্যবস্থা করেন যুবক। ছোটবেলার বান্ধবীর সঙ্গে দেখা করার ব্যবস্থা করেন তিনি। দেখা হওয়ার পর বৃদ্ধ দুই বান্ধবীর অভিব্যক্তি যেন আলাদাই! যেন বয়স কমে যায় ওদের, এভাবে গল্পে মাতেন। হাত নেড়ে নেড়ে উভয়কে গল্প করতে দেখা যায়। মেতে ওঠেন স্মৃতিচারণায়৷

পেশায় আলোকচিত্রী ও কনটেন্ট ক্রিয়েটর মুকিল ভিডিওর ক্যাপশানে লিখেছেন, ‘‘৮০ বছর ডিঙোনো এক বন্ধুত্ব৷ আমার ঠাকুমা সব সময় বলতেন যে তিনি তাঁর প্রিয় বান্ধবীর সঙ্গে দেখা করতে চান৷ তাই আমি ব্যবস্থা করি যাতে দু’জনের দেখ হয়৷ এখানে ধরা রইল সেই মুহূর্ত, কীভাবে তাঁরা কয়েক দশকের নস্টালজিয়া আদানপ্রদান করলেন নিজেদের মধ্যে৷”

বহু বছর পর দুই বন্ধুর দেখা হওয়ার আবেগঘন ভিডিও দ্রুত ভাইরাল হয় নেটদুনিয়ায়। ভিডিও দেখে নেটিজেনরা আবেগপ্রবণ হয়ে পড়েন। মুকিল মেননের সৌজন্যে অপূর্ব দৃশ্যের সাক্ষী হওয়ার সৌভাগ্য হল, বলছেন নেটিজেনরা। তাঁরা ধন্যবাদ জানিয়েছেন মুকিলকেও।

ইতিমধ্যে ভিডিওটির ১ লাখের কাছাকাছি ভিউ হয়েছে৷ লাইক করেছেন প্রায় ১৭ হাজার নেটিজেন৷ ভিডিওতে মুগ্ধ সকলেই।

আরও পড়ুন