1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

জিমের মধ্যেই হার্ট অ্যাটাকের শিকার ব্যক্তি! চোখের পলকেই মৃত্যু, ভিডিও দেখলে শিউরে উঠবেন

মৌসুমী মোদক

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ১০:০০ পিএম

জিমের মধ্যেই হার্ট অ্যাটাকের শিকার ব্যক্তি! চোখের পলকেই মৃত্যু, ভিডিও দেখলে শিউরে উঠবেন
জিমের মধ্যেই হার্ট অ্যাটাকের শিকার ব্যক্তি! চোখের পলকেই মৃত্যু, ভিডিও দেখলে শিউরে উঠবেন

ইদানীং খুব শোনা যাচ্ছে হার্টের সমস্যার কথা। হৃদরোগে আক্রান্ত হয়ে মারাও যাচ্ছেন একাধিক মানুষ। এবার সামনে এল তেমনই এক ভিডিও। ইন্দোরের একটি জিমে শরীরচর্চা করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েক সেকেন্ডের মধ্যেই মারা গেলেন এক হোটেল ব্যবসায়ী। হোটেলের সিসিটিভি ক্যামেরায় বন্দী হয় সেই মর্মান্তিক দৃশ্য। তারপরই তা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে।

বিগত কয়েক মাস ধরেই হার্ট অ্যাটাকের জেরে আকস্মিক মৃত্যুর ঘটনা বহুবার সামনে এসেছে। ইন্দোরের একটি জিমেও ঠিক তেমনটাই ঘটেছে। বৃহস্পতিবার সকালে ইন্দোরের লাসুদিয়া এলাকার গোল্ডেন জিমে এই ঘটনা ঘটে। হৃদরোগে আক্রান্ত হয়ে যিনি মারা যান তাঁর নাম প্রদীপ রঘুবংশী ওরফে মামা রঘুবংশী। ইন্দোরের বিখ্যাত হোটেল মালিক তিনি।

জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিনও জিমে ওয়ার্কআউট করছিলেন ওই ব্যক্তি। তখনই হঠাৎ হাঁপাতে হাঁপাতে নিচে পড়ে যান তিনি। তড়িঘড়ি তাকে নিকটস্থ ভান্ডারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভান্ডারী হাসপাতালের ডাঃ হরিশ সনি জানান, রোগীকে যখন হাসপাতালে আনা হয়েছিল ততক্ষণে তিনি মারা গিয়েছেন। একইসঙ্গে চিকিৎসক এও পরামর্শ দেন যে “যারা নিয়মিত জিমে গিয়ে ব্যায়াম করেন তাদের প্রতি তিন মাস পর পর নিয়মিত চেকআপ করাতে হবে।আপনি যখনই জিমে যান, প্রথমে আপনার মেডিকেল চেক আপ করিয়ে নিন যে আপনি জিমে ব্যায়াম করার জন্য উপযুক্ত কিনা।”

এদিকে, রঘুবংশীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নন্দ নগর এলাকায়। ঘটনার পর মামলার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ। সেই ভিডিওতে দেখা গিয়েছে, জিমে ওয়ার্কআউট করতে গিয়ে হঠাৎ বুকে ব্যথা শুরু হয় অশোকের। কয়েক সেকেন্ডের মধ্যেই হাঁপাতে হাঁপাতে তিনি মাটিতে পড়ে যান।

গোল্ডেন জিমের প্রশিক্ষক নিতিন চাপারওয়ালের জানিয়েছেন, হোটেল ব্যবসায়ী প্রকাশ রঘুবংশী বৃহস্পতিবার গোল্ডেন জিমে ব্যায়াম করতে এসেছিলেন। এ সময় তিনি ধাক্কা খেয়ে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর হাসপাতালের কর্মীরা তাঁকে পাশের ভান্ডারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক ওই হোটেল ব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন