1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

গাড়ির ছাদেই রমরমিয়ে চালু পানের স্টল! বিক্রেতার প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১১:১০ পিএম

গাড়ির ছাদেই রমরমিয়ে চালু পানের স্টল! বিক্রেতার প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া
গাড়ির ছাদেই রমরমিয়ে চালু পানের স্টল! বিক্রেতার প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

আমাদের এই দেশে প্রতিভার সত্যিই কোনও অভাব নেই ৷ সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায়ই প্রকাশ্যে আসে দেশের নানা স্থানের সুপ্ত প্রতিভারা। প্রায়ই ভাইরাল হয় সেই সকল বিরল প্রতিভা। দেশীয় প্রযুক্তির সাহায্যে যে কোনও কঠিন কাজ সহজেই করতে পারে এমন মানুষের সংখ্যা ক্রমাগত বাড়ছে। আজকাল, দেশের নানান জায়গা থেকে এমন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে আসছে। 

সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা একজন সাধারণ মানুষের ভাবনা-চিন্তার বাইরে। একটি পানের দোকানের ছবি সোশ্যাল মিডিয়ায় সবার নজর কাড়ছে। নিয়মিত রাস্তার পাশের পানের দোকানগুলো আমরা সবাই দেখেছি। যে ছবিটি সামনে এসেছে তাতে আমরা দেখতে পাচ্ছি একজন ব্যক্তি গাড়ির ছাদে পানের দোকান চালাচ্ছেন। যার শৈল্পিকতা ও চিন্তা ভাবনা দেখে ব্যবহারকারীরা নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

আইপিএস পঙ্কজ জৈন এই ছবিটি শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় সবার দৃষ্টি আকর্ষণ করছে। এই ছবিতে একটি পুরনো Maruti 800 গাড়ি দেখা যাচ্ছে। যার ছাদে একজনকে পানের দোকান চালাতে দেখা যায়। 

ছবিটি শেয়ার করে আইপিএস পঙ্কজ জৈন এটিকে সেরা ভারতীয় প্রযুক্তির একটি দুর্দান্ত ধারণা হিসাবে বর্ণনা করেছেন, যা দেখে অনেক ব্যবহারকারী মুগ্ধ হয়েছেন।

আপাতত, একাধিক সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে ছবিটি লখনউয়ের। ছবিতে গাড়িটিকে রাস্তার পাশে দাঁড় করানো অবস্থায় দেখা যাচ্ছে। যার ছাদে একজনকে পানের দোকান চালাতে দেখা যায়। ব্যবহারকারীরা বলছেন যে এটি একটি দুর্দান্ত ধারণা, এর মাধ্যমে দোকানটি যে কোনও সময় যে কোনও জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া যেতে পারে।

আরও পড়ুন