1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

চলন্ত ট্রেন থেকে পরপর ঝাঁপ ৩ তরুণীর! হাড়হিম করা ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া

মৌসুমী মোদক

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২, ০৯:৫৭ পিএম

চলন্ত ট্রেন থেকে পরপর ঝাঁপ ৩ তরুণীর! হাড়হিম করা ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া
চলন্ত ট্রেন থেকে পরপর ঝাঁপ ৩ তরুণীর! হাড়হিম করা ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া

চলন্ত ট্রেন থেকে আচমকাই ঝাঁপ মারলেন এক তরুণী। কয়েক মিনিটের মধ্যেই পর পর ঝাঁপ দিলেন আরও দুই তরুণী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এমন ভিডিও। যা দেখে শিউরে উঠলেন নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের যোগেশ্বরী স্টেশনে। ভিডিওতে দেখা গিয়েছে, পর পর ৩ তরুণী একটি লোকাল ট্রেন থেকে ঝাঁপ দিলেন প্ল্যাটফর্মে। স্টেশনের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই দৃশ্য। তা থেকেই হাড়হিম হয়ে গিয়েছে নেটিজেনদের।

ভাইরাল সেই ভিডিও থেকে বোঝা যাচ্ছে যে, ওই প্ল্যাটফর্মে লোকাল ট্রেনটি কিছুক্ষণ থামার পর যখনই সেটি চলতে শুরু করে, তখন ট্রেনের গতি বাড়তেই হঠাৎ এক তরুণী ট্রেন থেকে লাফ দেন। ভারসাম্য রাখতে না পেরে প্ল্যাটফর্মের একেবারে কিনারায় পড়ে যান তিনি। তবে ভাগ্য সহায় থাকায় সঙ্গে সঙ্গেই এগিয়ে আসেন রেলের এক হোম গার্ড এবং তরুণীকে দ্রুত উদ্ধার করেন।

এদিকে ওই ভিডিওতে এও দেখা গিয়েছে, প্রথম তরুণীর সঙ্গে অন্য একটি কামরা থেকে আরও দুই তরুণীও চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন। কিন্তু আচমকা ট্রেন চলতে শুরু হওয়ার পর তাঁরা কেন ট্রেন থেকে আচমকা লাফ দিলেন তা এখনও স্পষ্ট নয়। অনেকের অনুমান, ট্রেনটি হয়তো গ্যালোপিং ছিল আর তা জানতে পেরেই ট্রেন থেকে নামার জন্য লাফ দেন ওই তিন তরুণী।

এদিকে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেওয়া ওই তরুণীকে যিনি বাঁচিয়েছিলেন সেই হোম গার্ডকে ইতিমধ্যেই সম্মানিত করেছে মুম্বই পুলিশ। জানা গিয়েছে,ওই গার্ডের নাম আলতাফ শেখ। তাঁর দক্ষতা এবং উপস্থিত বুদ্ধির জন্য রেলওয়ে বাহিনীর ওই রক্ষীকে অভিনন্দনও জানিয়েছেন মুম্বই পুলিশ কমিশনার (রেলওয়ে) কায়সার খালিদ।

আরও পড়ুন