1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

রাস্তার মাঝে স্যুইগি‍‍`র ডেলিভারি বয়কে মার পুলিশের! ভিডিও দেখে নিন্দার ঝড় নেটদুনিয়ায়

মৌসুমী মোদক

প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৬:২৩ পিএম

রাস্তার মাঝে স্যুইগি‍‍`র ডেলিভারি বয়কে মার পুলিশের! ভিডিও দেখে নিন্দার ঝড় নেটদুনিয়ায়
রাস্তার মাঝে স্যুইগি‍‍`র ডেলিভারি বয়কে মার পুলিশের! ভিডিও দেখে নিন্দার ঝড় নেটদুনিয়ায়

দেশের প্রশাসনবাহিনীর কাজই হচ্ছে মানুষের বিপদে পাশে দাঁড়ানো। মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। কিন্তু তা না করে পুলিশ যদি নিজেই সাধারণ মানুষের উপর চড়াও কাউকে মারধর শুরু করেন তাহলে? সম্প্রতি এমনই এক ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে এখন তোলপাড় নেটমাধ্যম।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুরর কোয়াম্বাটোরে। সেখানেই কোনও এক রাস্তার মাঝে ফুড ডেলিভারি সংস্থা স্যুইগি (Swiggy)-র এক ডেলিভারি বয়কে থাপ্পড় কষালেন এক পুলিশ। ডেলিভারি বয়টি বাধা দিলেও অনবরত তাকে মারতে থাকেন ওই পুলিশ। এই কাণ্ড ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। তারপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে বাইক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ওই ডেলিভারি বয়টি। পাশ দিয়ে অনেক গাড়ি যাচ্ছে। কিন্তু সেই রাস্তার পাশেই তাকে বেধড়ক মার মারছেন এক পুলিশ। আশেপাশে অনেকেই এই কাণ্ড দেখে হতভম্ব হয়ে যান। কিন্তু পুলিশটি মার বন্ধ করেন না৷ বরং উল্টে মার আরও বাড়তে থাকে। এই ভিডিও ভাইরাল হতেই ওই পুলিশের কাণ্ড দেখে হতবাক সকলে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে  @welovecovai নামে একটি ট্যুইটার প্রোফাইল। জানা গিয়েছে, কোয়েম্বাটোরের সিঙ্গানাল্লুর পুলিশ স্টেশনের এক পুলিশ এই কাণ্ড ঘটিয়েছেন। তাঁর নাম সতীশ কুমার। পেশায় তিনি গ্রেড টু কন্সটেবল। কিন্তু তিনি যুবকটির সঙ্গে কেন এমন আচরণ করেছেন তার কারণ জানা যায়নি।

এদিকে পুলিশটির এহেন কীর্তির ভাইরাল ভিডিওটি দেখে রীতিমতো গর্জে উঠেছেন নেটিজেনরা। সতীশ কুমারের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছেন তাঁরা৷ তীব্র সমালোচনাতেও বিঁধেছেন প্রত্যেকে। সকলেই মনে করছেন যুবকটির সঙ্গে যে আচরণ করা হয়েছে তা অত্যন্ত অমানবিক। পাশাপাশি সেই রাজ্যের পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। এরপরই অবশ্য ওই পুলিশটিকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন