1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

বর শীর্ষাসনে, হবু বউ করছেন ভারতনাট্যম! অভিনব প্রি-ওয়েডিং শ্যুট দেখে হুঁশ উড়ল নেটজনতার

মৌসুমী মোদক

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২২, ১১:১০ পিএম

বর শীর্ষাসনে, হবু বউ করছেন ভারতনাট্যম! অভিনব প্রি-ওয়েডিং শ্যুট দেখে হুঁশ উড়ল নেটজনতার
বর শীর্ষাসনে, হবু বউ করছেন ভারতনাট্যম! অভিনব প্রি-ওয়েডিং শ্যুট দেখে হুঁশ উড়ল নেটজনতার

বিয়ের আগে প্রি-ওয়েডিং শুটের চল নতুন নয়। হবু দম্পতির ভালাবাসার নানা মুহূর্ত ছবি ও ভিডিও হিসেবে ফ্রেমবন্দি করা হয়। প্রত্যেকেই নিজের প্রি-ওয়েডিং শুটে নতুনত্ব চান। তার জন্য নানা অদ্ভূত কাণ্ড ঘটিয়ে থাকেন। তেমনই কাণ্ড ঘটিয়েছেন এক হবু দম্পতি।

সাধারণত হবু দম্পতিরা ফটোশুটের জন্য ঐতিহাসিক স্থান, পার্ক, পাহাড়, বা সমুদ্র সৈকতের মতো সুন্দর জায়গা বেছে নেন। অনেক সময় প্রি ওয়েডিং শ্যুটকে এক অন্যমাত্রায় নিয়ে যেতে চান। সম্প্রতি এই রকম একটি প্রি-ওয়েডিং শ্যুট ভিডিও সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়েছে। ভিডিওতে বর-কনে তাদের অদ্ভুত শারীরিক ভঙ্গির কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন।

সম্প্রতি ভাইরাল হওয়া এই অদ্ভুত প্রি-ওয়েডিং ভিডিওতে, বর ‘শীর্ষাসন’ করছেন, অন্যদিকে কনেকে ভরতনাট্যম স্টাইলে পোজ দিতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখে অনুমান করা হচ্ছে যে এটি দক্ষিণ ভারতের কোন স্থানের ভিডিও, যেখানে একটি মন্দিরের ভিতরে এই ফটোশুট করা হয়েছিল। এই সময়, নববধূকে ভরতনাট্যমের বিভিন্ন পোজ করতে দেখা যায়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @HasnaZarooriHai নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করার সময়, ক্যাপশনও লেখা হয়েছে মজার ভঙ্গিতে। লেখা হয়েছে, ‘প্রি ওয়েডিং শ্যুট এখন আরও কঠিন”!

ভাইরাল এই ভিডিওটি এখন পর্যন্ত ৫ লাখের বেশি বার দেখা হয়েছে। একই সময়ে, ১২ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। ভিডিওটি দেখার পর মানুষ নানা ধরনের অদ্ভুত প্রতিক্রিয়া দিচ্ছেন। এক ব্যবহারকারী লিখেছেন, ‘আজকাল প্রি-ওয়েডিং ফটোশুটের নামে যে কত কিছু চলছে।‍‍`

আরও পড়ুন