1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

আচমকাই ফুটপাতে ধস, বরাত জোরে প্রাণে বাঁচলেন পথচারী! দেখুন হাড় হিম করা ভাইরাল ভিডিও

চৈত্রী আদক

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ০৮:১৫ পিএম

আচমকাই ফুটপাতে ধস, বরাত জোরে প্রাণে বাঁচলেন পথচারী! দেখুন হাড় হিম করা ভাইরাল ভিডিও
আচমকাই ফুটপাতে ধস, বরাত জোরে প্রাণে বাঁচলেন পথচারী! দেখুন হাড় হিম করা ভাইরাল ভিডিও

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ কথায় বলে রাখে হরি মারে কে। এই প্রবাদ বাক্য আরও একবার প্রমাণ করল সদ্য ভাইরাল হওয়া ভিডিও। যেখানে দেখা গিয়েছে, অল্পের জন্য রক্ষা পান এক ব্যক্তি। আর কয়েক সেকেন্ড এদিক ওদিক হলেই ভয়ঙ্কর বিপদ ঘনিয়ে আসতে পারত ওই ব্যক্তির জীবনে।

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, এক হাতে ছাতা এবং অপর হাতে মোবাইল নিয়ে রাস্তা দিয়ে হেঁটে আসছেন এক ব্যক্তি। রাস্তার পাশেই থাকা একটি মোবাইল ও ইলেকট্রনিক্সের দোকানের দিকে এগিয়ে যাচ্ছিলেন তিনি। ফুটপাত পেরিয়ে দোকানের মূল দরজার কাছাকাছি আসতেই ঘটে বিপত্তি।

দোকানের প্রশস্ত অংশে পা রাখা মাত্রই পিছনের ফুটপাতে একেবারে হুড়মুড়িয়ে ধ্বস নামে। আর দু’সেকেন্ড এদিক ওদিক হলে তিনিও ওই ধসের কবলে পড়তে পারতেন। বলা বাহুল্য, মৃত্যুকে একেবারে কাছ থেকে ছুঁয়ে ফিরে আসেন তিনি। ঘটনার পরে ওই ব্যক্তির মুখভঙ্গিও দেখার মত ছিল! ভয় তো অবশ্যই পেয়েছিলেন। পাওয়ারই কথা। মাথায় হাত পড়ে যায় তাঁর। একেবারে মাথায় আকাশ ভেঙে পড়ার জোগাড়!

পুরো দৃশ্যটি ধরা পড়েছে দোকানের বাইরে থাকা সিসিটিভি ক্যামেরায়। তবে ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে তা অবশ্য এখনও স্পষ্ট নয়। এমনকি দুর্ঘটনার মুখ থেকে ফিরে আসা ওই ব্যক্তির নাম পরিচয়ও জানা যায়নি। তবে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমন হাড় হিম করা ভিডিও দেখে রাতারাতি চমকে উঠেছেন নেটিজেনরা।

আরও পড়ুন