1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

স্ত্রীকে খুন করতে এসে শাশুড়িকেই গলার নলি কেটে খুন করল জামাই! পলাতক অভিযুক্ত

আত্রেয়ী সেন

প্রকাশিত: মে ১৮, ২০২২, ১১:০৫ এএম

স্ত্রীকে খুন করতে এসে শাশুড়িকেই গলার নলি কেটে খুন করল জামাই! পলাতক অভিযুক্ত
স্ত্রীকে খুন করতে এসে শাশুড়িকেই গলার নলি কেটে খুন করল জামাই! পলাতক অভিযুক্ত

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল নিত্যনৈমিত্তিক ঘটনা। মঙ্গলবার রাতেও অশান্তি হয়েছিল। কিন্তু অশান্তির মাঝেই যে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটে যাবে, তা কেউ ভাবতেই পারেননি। স্ত্রীকে খুন করার চেষ্টা করে স্বামী। তাঁকে বাঁচাতে মা এগিয়ে এলে, তাঁকেই এলোপাথাড়ি কোপাল জামাই। পরে গলার নলি কেটে খুন করে পালায় সে। ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুর থানায় অন্তর্গত মডডা গ্রামে। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। এদিকে, এই হামলার ঘটনায় আহত হয়েছেন মৃতার মেয়েও। 

প্রতিবেশীদের সূত্রে খবর, মঙ্গলবার রাতে তাঁরা আক্রান্তদের বাড়ির ভিতর থেকে গোঙানির আওয়াজ শুনতে পান। পরে ঘরে গিয়ে দেখেন, ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধা আর তাঁর মেয়ে চুপ করে বসে রয়েছেন। মেয়েকে চেপে ধরতেই কাঁদতে শুরু করেন এবং পুরো ঘটনার কথা খুলে বলেন। এদিকে, এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম মফিজা বিবি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকমাস আগেই মফিজা বিবির মেয়ের সঙ্গে বীরভূমের ময়ূরেশ্বরের কাসেম শেখের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে অশান্তির শুরু। কিছুতেই তাঁদের মধ্যে বনিবনা হচ্ছিল না। এর জন্য তাঁরা আলাদা থাকার সিদ্ধান্ত নেয়। এরপরেও অশান্তি থামেনি।

মঙ্গলবার আচমকাই জামাই কাশেম শেখ শ্বশুরবাড়িতে হাজির হয়। স্ত্রীকে খুন করার উদ্দেশ্যেই সে মডডা গ্রামে আসে বলেই অভিযোগ। স্ত্রীকে কোপাতে গেলে, মেয়ের চিৎকারে তাঁকে বাঁচাতে মফিজা এসে বাধা দেন। এরপরেই জামাই মফিজা বিবিকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। পরে গলার নলি কেটে খুন করে, সেখান থেকে পালিয়ে যায়।  

এদিকে এই ঘটনায় আহত হয়েছেন মফিজা বিবির মেয়েও। খবর পেয়েই ঘটনাস্থলে আসে নানুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠায়। তাছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ছুরিও। পাশাপাশি অভিযুক্ত জামাইয়ের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন