1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

রাত পোহালেই পূর্ব বর্ধমান জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

আত্রেয়ী সেন

প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০৯:০১ পিএম

রাত পোহালেই পূর্ব বর্ধমান জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি
রাত পোহালেই পূর্ব বর্ধমান জেলা সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদনঃ রাত পোহালেই জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সপ্তাহের প্রথম দিনেই বর্ধমান শহরের উপকণ্ঠে গোদা হেলথসিটির মাঠে মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা করবেন তৃণমূল সুপ্রিমো। 

তার আগে আজ রবিবার জোরকদমে চলছে সভাস্থলের শেষ মুহূর্তের প্রস্তুতি। সকাল থেকেই দফায় দফায় প্রশাসনিক কর্তারা সভাস্থল পরিদর্শনের কাজে ব্যস্ত ছিলেন। এদিন মুখ্যমন্ত্রীর সভাস্থল পরিদর্শনে আসেন জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা, পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা, পুলিশ সুপার কামনাশিষ সেন-সহ অন্যান্য আধিকারিকরা।

মুখ্যমন্ত্রীর সভাস্থলে আগত ব্যক্তিদের জন্য তিনটে শেড তৈরির পাশাপাশি মুখ্যমন্ত্রীর জন্য তৈরি হয়েছে হেলিপ্যাড। এদিন দুপুরে গোদার সভাস্থলে পরীক্ষামূলকভাবে নামে হেলিকপ্টার। তাতেই আসেন মুখ্যমন্ত্রীর মুখ্য নিরাপত্তা অফিসার বিবেক শহায়। এদিন তিনি সভাস্থলে নিরাপত্তা ব্যবস্থা ভালোভাবে খুঁটিয়ে দেখেন। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সোমবার, সপ্তাহের প্রথম দিনে মুখ্যমন্ত্রী সভাস্থল থেকে ২২ জন কৃষককে সম্মান জানাবেন। 

সোমবার মৃত কৃষকদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান, কৃষক বন্ধু প্রকল্পের মাধ্যমে সাহায্য, কাস্টম হায়ার সেন্টার থেকে যন্ত্রপাতি নেওয়ার জন্য সাহায্য, এছাড়াও স্প্রিং ক্ললার প্রাপক কৃষকদের সুবিধা প্রদান করা হবে সভাস্থল থেকে। 

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী মঞ্চ থেকে ২২ জন কৃষককে সম্মান জানানোর পর, জেলার বিভিন্ন ব্লকে এই কৃষক পরিষেবাগুলি চালু হয়ে যাবে। সেই উপলক্ষে আগামিকাল গোদা সভাস্থলে কৃষকদের নিয়ে আসার ব্যবস্থা করেছে জেলা প্রশাসন। তাঁদের জন্য জেলার ২৩ টি ব্লকে ২৫ টি করে বাস দেওয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। যাতে সভাস্থলে পৌঁছাতে কোনরকম কোনও অসুবিধা না হয়।

আরও পড়ুন