1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

শুভেন্দুকে দড়ি বেঁধে গ্রেফতার করা উচিত! লালন শেখের মৃত্যুতে বিস্ফোরক মদন মিত্র

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ০৭:৩৪ পিএম

শুভেন্দুকে দড়ি বেঁধে গ্রেফতার করা উচিত! লালন শেখের মৃত্যুতে বিস্ফোরক মদন মিত্র
শুভেন্দুকে দড়ি বেঁধে গ্রেফতার করা উচিত! লালন শেখের মৃত্যুতে বিস্ফোরক মদন মিত্র

বগটুই কান্ডের মূল অভিযুক্ত লালন শেখের মৃত্যুতে তোলপাড় রাজ্য রাজনীতি। একইসঙ্গে উত্তেজনা ছড়িয়েছে রামপুরহাটেও। প্রশ্ন উঠেছে সিবিআই-এর ভূমিকা নিয়ে। এবার এই ঘটনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে নিশানা করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। শুভেন্দু অধিকারীর গ্রেফতারি দাবি করলেন মদন মিত্র।

এদিন মদন মিত্র বলেন, "শুভেন্দুই বলেছিলেন ১২ ডিসেম্বর অপারেশন হবে। সবার আগে শুভেন্দুকে দড়ি বেঁধে গ্রেফতার করা উচিত। এটা আত্মহত্যা না খুন, কে বলবে?" এরপরেই বগটুই কাণ্ডে মূল অভিযুক্ত লালন শেখের সিবিআই হেফাজতে থাকাকালীন রহস্যমৃত্যুতে  শুভেন্দু অধিকারীর গ্রেফতারি দাবি করলেন মদন মিত্র।

কুণাল ঘোষ বলেন, "শুভেন্দু অধিকারী কি ১২ ডিসেম্বর লালনের মৃত্যুর কথাই বলার চেষ্টা করেছিলেন? কাকতালীয় ভাবে আজই সেই ১২ ডিসেম্বর। এই দিনের ইঙ্গিতই কি দিয়েছিলেন শুভেন্দু? অবিলম্বে বগটুইকাণ্ডের তদন্তের আওতায় আনতে হবে শুভেন্দু অধিকারীকে। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে হবে।"

এই মৃত্যু প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘‘লালন শেখের মৃত্যুর ঘটনায় তৃণমূলের লোকজন উৎসাহিত বোধ করছেন, তাদের বোঝা উচিত লালন শেখের পাহারার দায়িত্বে মমতার পুলিশ ছিল। তাই কাচের ঘরে বসে ঢিল না ছোড়াই ভাল।’’একইসঙ্গে এই মৃত্যুর আসল কারণ সামনে আসা দরকার বলেও মন্তব্য করেন তিনি।

ডিসেম্বর মাসের ৪ তারিখ লালন শেখ কে গোপন সূত্রে খবর পেয়ে গ্রেফতার করে সিবিআই। ঝাড়খণ্ডের পাকুরের একটি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে রামপুরহাটের বাইরে একটি অস্থায়ী ক্যাম্পে তাকে রাখা হয়।  আর পারে গতকাল সোমবার বিকেল নাগাদ রামপুরহাটের সিবিআইয়ের সেই ক্যাম্প থেকেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় লালন শেখের।

আরও পড়ুন