1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

সাতসকালে শুটআউট! পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে মহিলাকে খুন, উত্তেজনা নবদ্বীপে

আত্রেয়ী সেন | মলয় দে

প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২২, ১০:৪৮ এএম

সাতসকালে শুটআউট! পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে মহিলাকে খুন, উত্তেজনা নবদ্বীপে
সাতসকালে শুটআউট! পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে মহিলাকে খুন, উত্তেজনা নবদ্বীপে / প্রতীকী ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ সাতসকালেই চলল গুলি! পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে এক মহিলাকে খুন করা হল। এদিকে এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে নদিয়ার নবদ্বীপে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে নবদ্বীপ থানার পুলিশ। 

জানা গিয়েছে, মৃত মহিলার নাম রানু বৈরাগ্য। মৃতা নদিয়ার নবদ্বীপের ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন। মাত্র বছর দুই আগেই তাঁর স্বামী মারা যান। বর্তমানে নিজের ছেলে ও মেয়েকে নিয়ে থাকতেন তিনি। রোজগার করতে পরিচারিকার কাজ করে। রানু দেবী প্রতিদিন সকাল প্রাতঃভ্রমণেও বেরতেন, বুধবার সকালেও হাঁটতে বেরিয়েছিলেন।  এদিন ভোর ৫ টা নাগাদ হাঁটতে বেরিয়েছিলেন প্রতিদিনের মতোই। কিন্তু একবারের জন্যও বুঝতে পারেননি, তাঁর জন্য কী বিপদ ওত পেতে রয়েছে। 

সূত্রের খবর, রাবুদেবী নবদ্বীপ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর সঙ্গে সঙ্গেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়। তাঁর কানের পাশে গুলি লাগে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। আশেপাশে যারা ছিলেন, তাঁরাও এই ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান। সেই সুযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর কী ঘটেছে বুঝতে পেরেই, স্থানীয়রাই রানুদেবীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়। জানা গিয়েছে, ইতিমধ্যেই পুলিশের পক্ষ থেকে দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

এদিকে, কী কারণে এই খুন? তা এখনও স্পষ্ট নয়। পুলিশ পুরো বিষয়টিতে ধোঁয়াশায় রয়েছে। কারও সঙ্গে কি রানুদেবীর শত্রুতা ছিল? নাকি কোনও আর্থিক সমস্যার জন্য এই করুন পরিণতি? এইসব প্রশ্ন উঠছে। যার উত্তর এখনও অজানা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। আপাতত এই ঘটনায় রানুদেবীর ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তদের শনাক্ত করতে খতিয়ে দেখা হবে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ।

আরও পড়ুন