1. প্রথম পাতা
  2. কলকাতা
  3. রাজ্য
  4. রাজনীতি
  5. অপরাধ
  6. দেশ
  7. আন্তর্জাতিক
  8. খেলা
  9. কর্ম সন্ধান
  10. বিনোদন
  11. ব্যবসা বাণিজ্য
  12. টেক নিউজ
  13. লাইফস্টাইল
  14. ভাইরাল
  15. আবহাওয়া
  16. রাশিফল

মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব! চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৮:১৭ পিএম

মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব! চ্যালেঞ্জ  ছুঁড়লেন শুভেন্দু  অধিকারী
মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব! চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারী

গণতান্ত্রিকভাবে হারিয়ে মমতাকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব। ঠাকুরনগরে গিয়ে ওপেন চ্যালেঞ্জ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভায় শুক্রবার যে ছবি দেখা গিয়েছিল তারই বিপরীত ছবি ধরা পড়লো শনিবার।

শুক্রবার বিধানসভায় এক সৌজন্যতার রাজনীতির সাক্ষী ছিল গোটা রাজনৈতিক মহল। শুভেন্দু অধিকারী কে নিজের ঘরে আমন্ত্রণ জানান মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারী যান সেখানে এরপর চা খাবার প্রস্তাবও দেন।

এদিকে আজ শনিবার পেয়ে একবার আক্রমণাত্মক ভঙ্গিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা এদিন বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে হারিয়েছি। সংসদীয় ব্যবস্থার প্রটোকল জানি। বিরোধীতাও জানি। গণতান্ত্রিকভাবে হারিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন মুখ্যমন্ত্রী করব"।

প্রসঙ্গত, একসময় মুখ্যমন্ত্রীর দলেরই সেনাপতি ছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু সময়ের সঙ্গে রাজনৈতিক প্রেক্ষাপট বদলেছে। সেই শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা। রাজনৈতিক ময়দানে একে অপরকে বাক্যবানে বিদ্ধ করছেন হামেশাই। কিন্তু তার মধ্যেও শুক্রবার বিধানসভায় দেখা গেল সৌজন্যতার ছবি। বিরোধী দলনেতাকে চা খাওয়ার আমন্ত্রণ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে সাড়া দিয়ে সৌজন্য সাক্ষাৎ ছাড়েন শুভেন্দু অধিকারী। মাত্র ৩-৪ মিনিটের জন্য মুখ্যমন্ত্রীর ঘরে যান তিনি। তখনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে চা খাওয়ার জন্য প্রস্তাব দেন। কিন্তু সৌজন্য সাক্ষাৎ সারলেও চা অবশ্য খাননি বিরোধী দলনেতা। অধিবেশনের ব্যস্ততার জন্য চা খাওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন