বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ মমতা দিদির জন্য উপহার র‍্যাপ! ফের নতুন গান নিয়ে আসছেন মদন মিত্র

০৩:০৯ পিএম, সেপ্টেম্বর ১০, ২০২১

‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ মমতা দিদির জন্য উপহার র‍্যাপ! ফের নতুন গান নিয়ে আসছেন মদন মিত্র

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বয়সে শুধু সংখ্যাটায় দিন দিন বাড়ছে। মনের দিক থেকে আজও টিনেজার কামারহাটির বিধায়ক মদন মিত্র। কখনও খালি গায়ে হলুদ ধুতিতে, আবার কখনও জিমের লুকে আবার কখনও বাইক নিয়ে ঘুরতে দেখা গেছে তাঁকে। বাঙালি কন্যাদের এখন ক্রাস বলা চলে মদন মিত্রকে। নাচ, গান, কাজ সব কিছু দিয়েই সকলকে মাতিয়ে রাখেন তিনি। আর তাঁর জেরেই দিন দিন বেড়েই যাচ্ছে তাঁর ফলোয়ার সংখ্যা।

২০২১ শে ভোটের সময় ও লাভ্লি গান করে সকলকে মাতিয়েছিলেন তিনি। এবার উপ নির্বাচনের আগে আবারও একটি উপহার দিলেন মদন মিত্র। তবে এবার আর গান নয় এবার র‍্যাপ করলেন তিনি। নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য গান ধরলেন তিনি। গানের লাইনে রয়েছে ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া। অর্থাৎ বোঝায় যায় প্রিয় দিদির জন্য এই গান করেছেন তিনি। একটি বেসরকারি সংস্থা থেকে এই গানটি রেকর্ড করা হয়েছে।

[caption id="attachment_30914" align="aligncenter" width="960"]‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ মমতা দিদির জন্য উপহার র‍্যাপ! ফের নতুন গান নিয়ে আসছেন মদন মিত্র ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ মমতা দিদির জন্য উপহার র‍্যাপ! ফের নতুন গান নিয়ে আসছেন মদন মিত্র[/caption]

এই গানের লাইনে ‘ভবানীপুর টু কামারহাটি, দিদির হাত ধরে সামনে হাঁটি’ ইত্যাদি বহু আবেগপ্রবণ লাইন তুলে ধরা হয়েছে। তাছাড়াও মদন ভক্তদের জন্য সুখবর এবার আসতে চলেছে মদন মিত্রের বায়োপিক। তাও একটা নয় দু দুটো। পরিচালক রাজা চন্দ এবং রাজর্ষি এই প্রজেক্টেই কাজ করতে চলেছেন।