গান বেঁধে বিরোধীদের কটাক্ষ গায়ক মদনের

গান বেঁধে বিরোধীদের কটাক্ষ গায়ক মদনের
image source: @MadanMitraofficial

গান বাঁধলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। শুধু গানের কথা বা সুর তৈরি করে গান গাওয়া নয়, পেশাদার কায়দায় ভিডিও শ্যুট করে ফেললেন তিনি।

ভিডিও-তে দেখা যাচ্ছে মদনের গানের তালে তাঁর কয়েকজন ভক্ত উদ্দাম নাচছেন। গানের সুরেই নরেন্দ্র মোদি- অমিত শাহকেও বিঁধেছেন মদন। গানের শুরুতে মদন বলছেন, ‘কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি!’ আবার কখনও বলছেন, ‘দিদি তোমার ভালবাসায় আমরা আছি বিন্দাস- ফাইন!’

মঞ্চে উঠে গরমাগরম বক্তব্য রাখার জন্য তিনি বিখ্যাত। কখনও শুভেন্দু অধিকারী, কখনও অর্জুন সিং, যখন তখন যাঁকে তাঁকে চ্যালেঞ্জ ছুড়ে দিতেও তাঁর জুড়ি মেলা ভার। ইদানিং নিয়মিত ফেসবুক লাইভে এসে নিজের ভক্ত সংখ্যা আরও বাড়িয়ে ফেলেছেন মদন মিত্র।

সারদা কাণ্ডে হাজতবাস, কামারহাটি, ভাটপাড়ায় পর পর পরাজয় কোনও কিছুতেই দমেননি তিনি। এ বার ভোট বাজারে নিজের গানের ভিডিও তৈরি করে ফেললেন তৃণমূল নেতা।

কথা লেখা, সুর বাঁধা থেকে শুরু করে গান গাওয়া, গোটাটা জুড়েই মদন। সেই গানের মিউজিক ভিডিও শ্যুট করে ফেললেন তৃণমূল নেতা। নতুন এই গানে দলবদলুদের নিশানা করেছেন প্রাক্তন পরিবহণমন্ত্রী। পাশাপাশি রয়েছে দলনেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্তূতি।

আরো পড়ুনঃ   বুধবার প্রকাশিত হতে পারে তৃণমূলের প্রার্থী তালিকা