ওহ লাভলি! টুইট করে শ্রাবন্তীকে স্বাগত জানালেন মদন

ওহ লাভলি! টুইট করে শ্রাবন্তীকে স্বাগত জানালেন মদন
ওহ লাভলি! টুইট করে শ্রাবন্তীকে স্বাগত জানালেন মদন

বঙ্গ বিজেপিতে ভাঙন ধরিয়ে বৃহষ্পতিবার হটাৎ করেই দল ছাড়ার কথা জানান অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এরপরেই তাঁকে তৃণমূলে স্বাগত জানালেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। শ্রাবন্তীকে ট্যাগ করে টুইটও করেছেন তিনি।

লক্ষীবারেই ট্যুইট করে বিজেপিকে এমনভাবেই নিশানা করে বিজেপি ছাড়ার কথা জানান অভিনেত্রী। একইসঙ্গে বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন শ্রাবন্তী। তিনি লেখেন, “রাজ্যের উন্নয়ন নিয়ে বিজেপি আগ্রহী নয়, তাই বিজেপি ছাড়লাম”। তবে বিজেপি ছেড়ে অন্য কোনও দলে যোগ দিচ্ছেন কিনা তা নিয়ে এখনই কিছু স্পষ্ট করে জানাননি।

এরপরেই মদন মিত্র তাঁকে স্বাগত জানিয়ে বলেন, “বাড়ি থেকে বেরিয়েই দেখলাম শ্রাবন্তী বিজেপি ছেড়েছেন। ওটা দেখে আমার মনে হল, মদন মিত্র আজ যা ভাবে, বাকি রাজনীতিবিদরা তা ভাবে বহুদিন পড়ে। দেরি না করে চলে আসুন, স্বাগত।”এরপর আবার শ্রাবন্তীকে উদ্দেশ্য করে একটি ট্যুইট-ও করেছেন মদন মিত্র। লিখেছেন, “ওহ লাভলি!”

রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিল একঝাঁক তারকা। তাদের মধ্যেই অন্যতম ছিলেন টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২১শের বিধানসভায় বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী হয়েছিলেন তিনি। লড়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী।