বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিয়ে দিন শুরু মদন মিত্রের, কামারহাটিতে সকাল সকাল দিলেন ভোটও

০৯:৫৫ এএম, এপ্রিল ১৭, ২০২১

দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিয়ে দিন শুরু মদন মিত্রের, কামারহাটিতে সকাল সকাল দিলেন ভোটও

পঞ্চম দফায় ভোট কামারহাটি বিধানসভা কেন্দ্রে। আর এই কেন্দ্রের হেভিওয়েট প্রার্থী রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। তাই স্বাভবিকভাবেই রাজনৈতিক মহলের চোখ রয়েছে এই কেন্দ্রে। প্রার্থী ছাড়াও নিজগুণে হেভি ওয়েট হয়ে উঠেছে এই কেন্দ্র।

এদিন সকালে দক্ষিণেশ্বর কালী মন্দিরে পূজা দিয়ে নিজের দিন শুরু করলেন মদনবাবু। এরপরেই এদিন সকাল সকাল নিজের ভোট দিলেন কামারহাটি বিধানসভা আসনের তৃণমূল প্রার্থী মদন মিত্র। শনিবার সকালে একেবারে খোশমেজাজেই দেখা গেল তাঁকে।

শনিবার পঞ্চম দফার ভোটের দিন দক্ষিণেশ্বর কালী মন্দিরে পৌঁছে যান মদন মিত্র। মা কালীর পুজো দেওয়ার পর মদন মিত্র সোজা চলে যান ভোট দিতে। কামারহাটির একটি পোলিং বুথে গিয়ে মদন মিত্র নিজের ভোট দিয়েছেন।

ভোটের সকালে দক্ষিণশ্বর মন্দিরে পুজো দেওয়া প্রসঙ্গে মদন মিত্র বলেছেন, "আমি বরাবর এখানে পুজো দিই। মানসিক জোর পাই।" অন্যদিকে, স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপিকে আক্রমণ করে মদন মিত্র বলেন, "তোদের হাতে বোমের ডালা, আমাদের হাতে ঠাকুরের ডালা। বিজেপি বোমা মারতে এলে বলব, সবাই সরে দাঁড়ান, এখন বিজেপি বোমা মারবে।'' কামারহাটিতে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী মদন মিত্র বলেছেন, "এটা আমার জায়গা, আমি আত্মবিশ্বাসী, এখানে জিতবই।"