শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সাত মাসের সাধ দিলেন শাশুড়ি! ছবি পোস্ট করলেন মধুবনী, দেখুন ফটোগ্যালারি

০২:৩৭ পিএম, মার্চ ১৩, ২০২১

সাত মাসের সাধ দিলেন শাশুড়ি! ছবি পোস্ট করলেন মধুবনী, দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CLuOQKHAOv-/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুবনী গোস্বামী। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন।

https://www.instagram.com/p/CMRtQvxAhGr/

উল্লেখ্য তিনি প্রথমবার মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন। এখবর তিনি এবং তাঁর স্বামী রাজা আগেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। মাঝেমাঝেই তিনি বেবি বাম্প নিয়েও হাজির হন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তিনি শিবরাত্রি উপলক্ষ্যে হাতে শিব ঠাকুর নিয়ে ছবি পোস্ট করেন। আর এবার তাঁকে দেখা গেল সাত মাসের সাধ এর অনুষ্ঠানে।

https://www.instagram.com/p/CMUXCXtA9lU/

সম্প্রতি তিনি তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সাত মাসের সাধ এর ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, তিনি তাঁর একমাত্র সাপোর্ট সিস্টেম তাঁর শাশুড়ি মা এর কাছে সাধ খাচ্ছেন। তিনি এও জানান ভাজাভুজিগুলো খেতে দারুন, আরও বেশি হলে ভালো হত। তাঁর ইন্সটাগ্রাম পোস্ট মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।