ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকে ছবি পোস্ট করলেন মধুমিতা, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ মধুমিতার ইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়াল ছিল কেয়ার করি না। তারপরই বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা। তারপর একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। এমনকি বড়ো পর্দাতেও ইতিমধ্যেই কাজ করা হয়ে গেছে।

সিরিয়ালে মিষ্টি মেতে পাখির অবতার থেকে নিজের লুকসে আমূল পরিবর্তন এনেছিল লাভ আজ কাল পরশু সিনেমাতেই। বড়ো পর্দায় কাজ করার পর থেকেই নিজের মধ্যে বহু পরিবর্তন এনেছেন মধুমিতা। এবার সেই হট লুকসে পারদ চড়ল আরও একটু। সোশ্যাল মিডিয়া মধুমিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা।

সম্প্রতি আরও একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেললেন অভিনেত্রী। ওয়েস্টার্ন পোশাকে হট অবতারে এসে উপস্থিত মধুমিতা। ছবি দেখে মুগ্ধ ভক্তরা।

এই ছবি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। এক কথায় নেট দুনিয়ায় উত্তাপ ছড়ালেন মধুমিতা। প্রচুর লাইক এবং কমেন্ট তার এই পোস্টকে ঘিরে। একের পর এক ছবি আপলোড করে সকলের নজর কাড়ছেন মধুমিতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.