পশ্চিমি আদলে হলুদ শাড়িতে নয়া অবতারে ধরা দিলেন মধুমিতা, পোস্ট মুহূর্তেই ভাইরাল

পশ্চিমি আদলে হলুদ শাড়িতে নয়া অবতারে ধরা দিলেন মধুমিতা, পোস্ট মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @madhumita_sarcar
পশ্চিমি আদলে হলুদ শাড়িতে নয়া অবতারে ধরা দিলেন মধুমিতা, পোস্ট মুহূর্তেই ভাইরাল / ছবি সৌজন্যেঃ Instagrammed By @madhumita_sarcar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ মধুমিতার ইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়াল ছিল কেয়ার করি না। তারপরই বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা। তারপর একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। এমনকি বড়ো পর্দাতেও ইতিমধ্যেই কাজ করা হয়ে গেছে। প্রথমে লাভ আজ কাল পরশু এবং কিছুদিন আগে চিনি সিনেমায় অভিনয় করে সাফল্যের চুড়ায় পৌঁছেছেন অভিনেত্রী।

তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাই দিন দিন বেড়েই চলেছে তার ফলোয়ার সংখ্যা। সম্প্রতি হলুদ শাড়িতে নিজেকে সাজালেন অভিনেত্রী। সঙ্গে মানান সহিত গয়না। তবে গতানুগতিক ভাবে শাড়ি পরেননি অভিনেত্রী। সেখানেও রয়েছে পশ্চিমি ছোঁয়া। মধুমিতার এই নয়া অবতার দেখে মুগ্ধ ভক্তরা।

প্রসঙ্গত সিরিয়ালে মিষ্টি মেতে পাখির অবতার থেকে নিজের লুকসে আমূল পরিবর্তন এনেছিল লাভ আজ কাল পরশু সিনেমাতেই। বড়ো পর্দায় কাজ করার পর থেকেই নিজের মধ্যে বহু পরিবর্তন এনেছেন মধুমিতা। এবার সেই হট লুকসে পারদ চড়ল আরও একটু। সোশ্যাল মিডিয়া মধুমিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.