“চৌ-বাচ্চা” স্কুল ড্রেসে ছবি পোস্ট করে লিখলেন মধুমিতা, ছবি নিয়ে শোরগোল নেটদুনিয়ায়

“চৌ-বাচ্চা” স্কুল ড্রেসে ছবি পোস্ট করে লিখলেন মধুমিতা, ছবি নিয়ে শোরগোল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Madhumita Sarkar official Instagram profile
“চৌ-বাচ্চা” স্কুল ড্রেসে ছবি পোস্ট করে লিখলেন মধুমিতা, ছবি নিয়ে শোরগোল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Madhumita Sarkar official Instagram profile

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ মধুমিতার ইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়াল ছিল কেয়ার করি না। তারপরই বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা। তারপর একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। এমনকি বড়ো পর্দাতেও ইতিমধ্যেই কাজ করা হয়ে গেছে।

সম্প্রতি আরও একটি ছবি আপলোড করে নেট দুনিয়ায় শোরগোল ফেললেন অভিনেত্রী। স্কুল ড্রেসে ছবি পোস্ট করলেন মিষ্টি অভিনেত্রী। যদিও ছবিটি আগেকার নয়। কোনো সিনেমা অথবা ফটোশুটের জন্য এই অবতারে এসেছেন মধুমিতা। এই ছবিটি আপলোড করে আবার ক্যাপশনে লিখেওছেন “চৌ-বাচ্চা”। এই ছবি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। এক কথায় নেট দুনিয়ায় উত্তাপ ছড়ালেন মধুমিতা। প্রচুর লাইক এবং কমেন্ট তার এই পোস্টকে ঘিরে। একের পর এক ছবি আপলোড করে সকলের নজর কাড়ছেন মধুমিতা।

সিরিয়ালে মিষ্টি মেতে পাখির অবতার থেকে নিজের লুকসে আমূল পরিবর্তন এনেছিল লাভ আজ কাল পরশু সিনেমাতেই। বড়ো পর্দায় কাজ করার পর থেকেই নিজের মধ্যে বহু পরিবর্তন এনেছেন মধুমিতা। এবার সেই হট লুকসে পারদ চড়ল আরও একটু। সোশ্যাল মিডিয়া মধুমিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.