বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

"কাজকে আমি ভালোবাসি" একাধিক পোশাকে ফটোশুটের ভিডিও পোস্ট মধুমিতার

০৩:০৫ পিএম, ফেব্রুয়ারি ২৭, ২০২১

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ মধুমিতার ইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়াল ছিল কেয়ার করি না। তারপরই বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে পাখির চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা। তারপর একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। এমনকি বড়ো পর্দাতেও ইতিমধ্যেই কাজ করা হয়ে গেছে।

কাজকে ভীষণ ভাবে গুরুত্ব দেন অভিনেত্রী। সব সময় শুটে ব্যাস্ত থাকেন তিনি। সম্প্রতি একাধিক পোশাকে বিভিন্ন ভিডিওর ক্লিপ জুড়ে জুড়ে একটি ভিডিও পোস্ট করেন মধুমিতা। ভিডিওর মধ্যেই দেখা যাচ্ছে কাজ নিয়ে কতটা ব্যস্ত অভিনেত্রী। ভিডিও আপলোড হতেই বেশ পছন্দ অনুরাগীদের। গত একবছরে বেশ শক্তিশালি ফ্যানবেশ তৈরি করে ফেলেছেন তিনি।

https://www.instagram.com/p/CLyMd7qJ73r/?utm_source=ig_web_copy_link

সিরিয়ালে মিষ্টি মেতে পাখির অবতার থেকে নিজের লুকসে আমূল পরিবর্তন এনেছিল লাভ আজ কাল পরশু সিনেমাতেই। বড়ো পর্দায় কাজ করার পর থেকেই নিজের মধ্যে বহু পরিবর্তন এনেছেন মধুমিতা। এবার সেই হট লুকসে পারদ চড়ল আরও একটু। সোশ্যাল মিডিয়া মধুমিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল ঘাটলেই বোঝা যায় কতটা বোল্ড লুকস নিজের মধ্যে এনেছেন মধুমিতা। মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করেন মধুমিতা।