‘আজ নাকি… নারী দিবস’! মধুমিতার নয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মন কাড়লো নেটদুনিয়ার

'আজ নাকি... নারী দিবস'! মধুমিতার নয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মন কাড়লো নেটদুনিয়ার
'আজ নাকি... নারী দিবস'! মধুমিতার নয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মন কাড়লো নেটদুনিয়ার / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @madhumita_sarcar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। তিনি মাঝেমধ্যেই মোহময়ী রূপে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে থাকেন।

প্রসঙ্গত আজ নারীদিবস। নারীদের সম্মান জানাতে অনেকেই নানা ভাবে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে আজ নারীদিবসের দিন টলিউডের অন্যতম অভিনেত্রী মধুমিতা সরকার তাঁর ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিও তে তিনি কী বললেন একনজরে দেখে নিন.. তিনি ভিডিওতে বলেন, ছেলেরা হাফ প্যান্ট আর মেয়েরা কেন ফুল প্যান্ট পড়বে? তুমি তো বেবি হয়ে গেছো, তোমাদের স্কুলে এরকম চুল খুলে যেতে দেয়? আমাদের বেলায় পাছায় মারত!

তিনি আরও বললেন, অভিনয়ে টিকতে না পেরে অশ্লীলতার পথ বেছে নিল মধুমিতা! এই কথা গুলি বলে তিনি বলেন, সারা বছর এরকম কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়ে এই একটা দিন নারীদিবসের শুভেচ্ছা না দিলেই নয়? তিনি আরও বলেন নারীদের সম্মান তো আপনারা এমনিতেই দেন না। তাঁর মতে এইদিনটি লন্ডন, আমেরিকা এসব জায়গাতে পালন করায় ভালো। কারণ আমাদের এখানে তো ছেলে মেয়ে কে এক চোখে দেখায় হয় না। তাহলে আর আলাদা করে নারীদের সম্মান দেওয়ার কথা আসছে কোথা থেকে? এভাবেই তিনি আজ নানা কথা বলে নারীদিবস নিয়ে তাঁর মতামত জানান। শেষে তিনি বলেন আগে নারীদের সম্মান দিতে শিখুক সবাই তাহলে এমনিতেই নারীরা খুশি হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.