জামার বোতাম খুলে কি দেখাতে চাইছেন মধুমিতা? দেখেনিন ভাইরাল ভিডিওটি

বংনিউজ ডিজিটাল ডেস্কঃ কলকাতাঃ বাংলা সিরিয়াল জগতের পরিচিত মুখ তিনি। একাধিক ধারাবাহিকে কাজ করেছেন। তিনি হলেন মধুমিতা। ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন মধুমিতা। তারপর একের পর এক সিরিয়াল করেছেন। কিছুদিন আগেই শেষ করেছেন ‘কুসুম দোলা’র কাজ।

বরাবরই অভিনয়ের জন্য তিনি খবরের শিরোনামে থেকেছেন। কিন্তু এবারে একটি ভিডিও ভাইরাল হলো তার। ভিডিওতে দেখা যাচ্ছে ওপরে সাদা শার্ট পড়ে রয়েছে এবং তার ভেতরে রয়েছে কালো রঙের অন্তর্বাস। সেই ভিডিও নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন মধুমিতা।

দেখে মনে হচ্ছে এটি কোন ফটোশুটের ভিডিও। তবে এই ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গেই তা হয়েছে ভাইরাল। এই ভিডিও দেখে কমেন্ট করছেন প্রচুর মানুষজন। বিশেষত পুরুষদের কাছে তিনি যে কতটা জনপ্রিয় তাও বোঝা যাচ্ছে। কিছুদিন আগেই তিনি শিরোনামে ছিলেন কারণ তার ও সৌরভের ডিভোর্সের খবরের জন্য। এবার তিনি ভাইরাল হলেন তাঁর এই ফটোশুটের ভিডিও বানানোর জন্য।

এই মুহূর্তে মধুমিতা ব্যস্ত রয়েছেন নিজের ওয়েব সিরিজের কাজে। এবং খুব দ্রুত শুরু করতে চলেছেন তাঁর প্রথম ছবির কাজ। তবে মধুমিতার এই ভাইরাল ভিডিও যদি না দেখে থাকেন তাহলে এখনি দেখে নিন।

দেখেনিন ভিডিওটি:

View this post on Instagram

What's brewing ???

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

আরও পড়ুনঃ  ছোট্ট এক খুদের তার বোনের প্রতি ভালবাসা, দেখে নিন এই ভিডিওটি

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.