বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

‘মেরা পিয়া ঘর আয়া’ জনপ্রিয় গানে মাধুরির সাথে কোমর দোলালেন নোরা! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

১২:০৩ পিএম, এপ্রিল ১৫, ২০২১

‘মেরা পিয়া ঘর আয়া’ জনপ্রিয় গানে মাধুরির সাথে কোমর দোলালেন নোরা! মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CNrIEyPnCVT/

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মাধুরী দিক্ষিত। অভিনয় থেকে শুরু করে নাচ সবকিছুতেই জনপ্রিয় তিনি। বর্তমানে ডান্স দিবানে ৩- তে (Dance Deewane 3) বিচারকের স্থানে রয়েছেন মাধুরী। আর এবার এই মঞ্চেই নোরা ফতেহির (Nora Fatehi) সঙ্গে নাচে মেতে উঠলেন তিনি। দেখুন ভিডিওটি..

https://www.instagram.com/p/CNohz5hnMSX/

উল্লেখ্য বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী হলেন নোরা ফতেহি। বর্তমানে আইটেম গানে নাচের সাথে সাথে বহু হিন্দি সিনেমায় কোরিওগ্রাফিও করেন তিনি। সম্প্রতি ডান্স দিবানে ৩- তে (Dance Deewane 3) গেস্ট হিসেবে আসেন নোরা। আর সেই সুবাদেই মঞ্চে মাধুরী দিক্ষিত এর সঙ্গে 'মেরা পিয়া ঘর আয়া ও রামজি' গানে কোমর দোলান নোরা ফিতেহি। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। তাঁদের নাচে ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CNnIp3GA7Gf/