বলিউড

২১ তম বিবাহ বার্ষিকী কীভাবে উদযাপন করলেন মাধুরী দীক্ষিত?

২১ বছর ধরে দু’জনায় দু’জনেতে মুগ্ধ। শনিবার তারই উদযাপন করলেন শ্রীরাম নেনে-মাধুরী দীক্ষিত। সকাল থেকে শুভেচ্ছায় ভাসছেন তাঁরা।সোশ্যালে প্রশংসায় একে অন্যকে ভরিয়ে দিয়েছেন। ঐতিহ্যবাহী পোশাকে নিজেদের সাজিয়ে ছবিও পোস্ট করেছেন। পোস্টে, মাধুরী নিজের এবং শ্রীরাম নেনের আউটিংয়ের একটি ছবিও ভাগ করে লিখেছেন, “আমার স্বপ্নের মানুষের সঙ্গে ২১ বছরের অ্যাডভেঞ্চার পূর্ণ হল। আরও ২১টি বছর দেখতে চাই।”

View this post on Instagram

Today marks the beginning of another year, full of adventures with the man of my dreams. We are so different yet so alike & I am grateful to have you in my life. Happy Anniversary to you & us Ram ❤️

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

শ্রীরাম নেনে তার পোস্টে যা লিখেছেন, “২১ বছর আগে, আমার আত্মার সঙ্গীকে খুঁজে পেয়েছিলাম। একসঙ্গে আমাদের যাত্রা শুরু করেছিলাম। আমাদের প্রতিটি দিন আশ্চর্যজনক ভাবে সুন্দর।”

মাধুরী দীক্ষিত এবং ডাঃ শ্রীরাম নেনে ১৯৯৯ সালের অক্টোবরে বিয়ে করেছিলেন। এবং দুই ছেলে অরিন এবং রায়ন।

View this post on Instagram

"साबूदाणा खिचडी" ऐकूनच भुक लागली ना? 😋 Come and learn how to make one of my all time favourites, #SabudhanaKhichidi with Ram and me 👩‍🍳🍚 (Link in bio) @drneneofficial

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

লকডাউন সময়কালে মাধুরী দীক্ষিত এবং শ্রীরাম নেনে তাদের মজাদার কার্যকলাপে ঝলক ভাগ করে নিয়েছিল। সম্প্রতি, তারা তাদের রান্নার ডায়েরিগুলি থেকে ছবি ভাগ করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button