পাত্র করোনা আক্রান্ত! পিপিইকিট পরেই বিয়ে সারলেন পাত্রী! রইল ভাইরাল ভিডিও

পাত্র করোনা আক্রান্ত! পিপিইকিট পরেই বিয়ে সারলেন পাত্রী! রইল ভাইরাল ভিডিও
পাত্র করোনা আক্রান্ত! পিপিইকিট পরেই বিয়ে সারলেন পাত্রী! রইল ভাইরাল ভিডিও

করোনা আতঙ্কে কার্যত জেরবার গোটা দেশ। দিনের পর দিন চড়ছে করোনার গ্রাফ। পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমণের হারও। এরই মধ্যে সারা দেশে ঘাটতি দেখা দিচ্ছে হাসপাতালের বেড বা ভ্যাকসিনের। অক্সিজেন বা ভেন্টিলেটরও অমিল। এদিকে করোনা আক্রান্তের সংখ্যার কমতি নেই। ইতিমধ্যেই দেশে দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে তিন লক্ষের গণ্ডি। মৃতের সংখ্যাও উর্ধ্বমুখী। এত খারাপ খবরের মাঝেও সম্প্রতি প্রকাশ্যে আসে এমন কিছু খবর, যা নিমেষেই মন ভালো করে দেওয়ার মতোই বটে!

গতকালই জানা গিয়েছিল, কেরালায় করোনা আক্রান্ত পাত্রকে হাসপাতালেই পিপিইকিট পরে বিয়ে করেছেন পাত্রী। ঠিক একই ঘটনা ঘটল মধ্যপ্রদেশেও। সেখানেও করোনা আক্রান্ত পাত্রের সঙ্গে পিপিই কিট পরেই বিয়ে সারলেন পাত্রী। সোমবার রতলামের বাসিন্দা এই দম্পতির আয়োজিত বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও টুইট করেছে সংবাদ সংস্থা এএনআই। তারপরই তা ভাইরাল হয়ে যায়।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, গত ১৯ এপ্রিল পাত্রের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এদিকে সামনেই বিয়ের তারিখ। তাই তারপরই পিপিই কিট পরেই বিয়ে সারার সিদ্ধান্ত নেন ওই দম্পতি। তাঁদের বিবাহ অনুষ্ঠানের সময় প্রায় তিন জন উপস্থিত ছিলেন। প্রত্যেকেই প্রতিরক্ষামূলক স্যুট পরেছিলেন। পুরোহিতদের মন্ত্র বলার ফাঁকে ফাঁকেই সাত পাক ঘুরেছেন দম্পতি।

এই প্রসঙ্গে, রতলামের তহসিলদার নবীন গার্গ জানিয়েছেন, “বিয়ের অনুষ্ঠান শুনে আমরা তা বন্ধ করতে যাই। কিন্তু উর্ধ্বতন কর্মকর্তাদের অনুরোধ ও নির্দেশে বিবাহ অনুষ্ঠানটি সম্পন্ন হয়৷ সম্পূর্ণ কোভিড বিধি মেনেই। সংক্রমণ যাতে না ছড়ায় সেই কারণে পিপিই কিটও পরেছিলেন দম্পতি।” প্রসঙ্গত, নবদম্পতির বিয়ের ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে উঠেছে। তাঁদের আগামী জীবনের জন্য আশীর্বাদ এবং শুভকামনাও জানিয়েছেন নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.