বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

বাইক ঘোরাতে গিয়ে কাদা ছিটকে ছিল! অনিচ্ছাকৃত সেই ভুলের কী শাস্তি দিলেন মহিলা পুলিশকর্মী? দেখুন ভিডিও

০৬:৫০ পিএম, জানুয়ারি ১২, ২০২২

বাইক ঘোরাতে গিয়ে কাদা ছিটকে ছিল! অনিচ্ছাকৃত সেই ভুলের কী শাস্তি দিলেন মহিলা পুলিশকর্মী? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাইক ঘোরাতে গিয়েছিলেন যুবক। তা করতে গিয়েই সামান্য কাদা ছিটকে গিয়েছিল। কিন্তু তার শাস্তি এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি ওই যুবক। বাইক ঘোরাতে গিয়ে কাদা ছিটকে গিয়ে লেগেছিল পাশে দাঁড়ানো মহিলা পুলিশ কর্মীর সাদা পোশাকে।

এদিকে অনিচ্ছাকৃত সেই ঘটনার জন্য এক যুবককে প্রকাশ্যে হেনস্থার শিকার হতে হল এক যুবককে মহিলা পুলিশকর্মীর হাতে।  জনবহুল রাস্তায় ওই মহিলা পুলিশকর্মী তাঁকে বাধ্য করলেন ট্রাউজার্সে লেগে থাকা কাদা মুছিয়ে দিতে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রেওয়ায়।

https://twitter.com/Anurag_Dwary/status/1481117517674283008

এই ঘটনার মাত্র ৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ ইতিমধ্যেই নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, সাদা ট্রাউজার্স আর কালো বুট পরা পা সামনে এগিয়ে দিচ্ছেন ওই পুলিশকর্মী। আর সেটি মুছে দিতে মাথা ঝোঁকাচ্ছেন ওই যুবক। যদিও ভিডিওটিতে পুলিশকর্মীর গায়ে কাদা ছেটানোর দৃশ্য দেখা যায়নি। এমনকি ওই মহিলা পুলিশকর্মীর মুখও দেখা যায়নি। শুধু মোছানোই নয়, সাদা ওড়নায় মুখ ঢাকা ওই মহিলা পুলিশকর্মীর ট্রাউজার্স মোছা হলে, তিনি যুবকের মুখে সপাট একটি চড় মেরে চলে যান।

জানা গিয়েছে, এই পুরো ঘটনাটিই ঘটেছে ঘটে রেওয়ার মূল রাস্তার সিরমউর চকের কাছে। পরে অবশ্য ওই মহিলা পুলিশকর্মীর নাম জানা যায়। শশী কলা নামের ওই পুলিশকর্মী মধ্যপ্রদেশের হোম গার্ডের একজন কনস্টেবল। জেলাশাসকের কার্যালয়ে কর্তব্যরত। তবে তাঁর বিরুদ্ধে বুধবার পর্যন্ত কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়নি। অন্যদিকে, রেওয়া-র অতিরিক্ত পুলিশ সুপার শিব কুমার এই ঘটনা প্রসঙ্গে বলেন, ‘আমরা ভিডিয়োটি দেখেছি। কেউ যদি এ ব্যাপারে অভিযোগ দায়ের করে, তবে আমরা তদন্ত শুরু করব।’