এনকাউন্টারে খতম “সাইকো কিলার”, গুরুতর আহত ৫ জন পুলিশ কর্মী

এনকাউন্টারে খতম
এনকাউন্টারে খতম "সাইকো কিলার", গুরুতর আহত ৫ জন পুলিশ কর্মী

পুলিশের গুলিতে মৃত্যু হল মধ্যপ্রদেশের কুখ্যাত “সাইকো কিলার”-এর। এই নামে পরিচিত ছিল গুজরাটের বাসিন্দা দিলীপ দিয়াল। পুলিশ সূত্রে খবর, এখনো পর্যন্ত বিভিন্ন রাজ্য থেকে ছয় জনকে হত্যা করার অভিযোগ উঠেছে এই সিরিয়াল কিলারের বিরুদ্ধে।

প্রসঙ্গত, ২৫ নভেম্বর মধ্যপ্রদেশের রাথলাভ নামক এক জায়গায় এক পরিবারের স্ত্রী, স্বামী সহ তাদের কন্যাকে খুন করা হয়। এই ঘটনায় তদন্তে নেমে পুলিশ অনুমান করে ঘটনার সঙ্গে যুক্ত সাইকো কিলার। এছাড়াও জুন মাসে সে আরও একটি মহিলাকে খুন করেছে বলে পুলিশের কাছে অভিযোগ এসেছিল। ওই পরিবারকে খুন করার পর তাদের বাড়িতে চুরি করে দিলীপ। সূত্রের খবর এই পরিবারটি সম্প্রতি বেশকিছু জমি বিক্রি করে সেই টাকা বাড়িতে রেখেছিল এবং তা জানতে পারে সাইকো কিলার। তারপরেই তাদেরকে হত্যা করে চুরির পরিকল্পনা করে সে ।

এই হত্যার ঘটনায় সাইকো কিলার ছাড়াও অনুরাগ মেহের (২৫), গৌরব বিলওয়াল (২২) সহ আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে সাইকো কিলারকে গ্রেপ্তার করার সময় সে বাধা দেয় এবং পুলিশকে আক্রমণ করে। তখন পাল্টা গুলি চালায় পুলিশ এবং পুলিশের গুলিতে মৃত্যু হয় তার। পুরো ঘটনায় ৫ জন পুলিশ কর্মী গুরুতর আহত হয়েছে বলে সূত্রে খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.