এজিএমে সৌরভকে প্রশ্ন করা হল ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবেন কি না, উত্তরে সৌরভ দিলেন এই জবাব

এজিএমে সৌরভকে প্রশ্ন করা হল ধোনি টি-২০ বিশ্বকাপ খেলবেন কি না, উত্তরে সৌরভ দিলেন এই জবাব

দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং সীমিত ওভারের উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে দূরে রয়েছেন। ধোনি ভারতীয় ক্রিকেট দলের হয়ে বিশ্বকাপ ২০১৯ এ ভালো প্রদর্শন করেছিলেন। সকলেই আশা করেছিল যে মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর ক্রিকেট থেকে অবসর নেবেন, কিন্তু এখনো পর্যন্ত তিনি কোনো অফিসিয়াল ঘোষণা করেননি। তবে মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকে প্রতিযোগীতা মূলক ক্রিকেটও খেলছেন না।

রবিবার মুম্বাইতে অনুষ্ঠিত হওয়া বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ বৈঠকে মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে পরিস্থিতি পরিস্কার হওয়ার আশা ছিল, কিন্তু এমনটা হয়নি। আসলে এজিএমের পর রবিবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী একটি প্রেস কনফারেন্স করেন, যেখানে তাকে প্রশ্ন করা হয় যে ধোনিকে কি টি-২০ বিশ্বকাপ খেলতে দেখা যাবে। তো এর জবাবে সৌরভ গাঙ্গুলী বলেন, “এই কথা আপনি ধোনিকে গিয়ে জিজ্ঞাসা করুন”।

প্রসঙ্গত কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া ধোনিকে যখন প্রশ্ন করা হয় যে তিনি কতদিন পর্যন্ত ক্রিকেট থেকে দূরে থাকবে? এর জবাবে তিনি বলেছিলেন, “জানুয়ারি পর্যন্ত জিজ্ঞাসা করো না”। এর ঠিক একদিন আগে কোচ রবি শাস্ত্রীর বয়ান এসেছিল, যেখানে তিনি বলেছিলেন যে ধোনির আইপিএল ফর্মের উপর নির্ভর করবে যে তিনি টি-২০ বিশ্বকাপের আলোচনায় রয়েছেন কিনা।

আরও পড়ুনঃ  রাশিয়ার মাটিতে আন্তর্জাতিক ক্যারাটেতে সোনা জিতল বাংলার মেয়ে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.