ভোটের মুখে মালদা পুলিশের জালে ১ দুষ্কৃতী! উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ

ভোটের মুখে মালদা পুলিশের জালে ১ দুষ্কৃতী! উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ
ভোটের মুখে মালদা পুলিশের জালে ১ দুষ্কৃতী! উদ্ধার আগ্নেয়াস্ত্র সহ কার্তুজ / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ বিধানসভা ভোটের আগে বড়োসড়ো সাফল্য পেল মালদা জেলার মোথাবাড়ি থানার পুলিশ। আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ উদ্ধার করে ১ দুষ্কৃতী কে গ্রেফতার করল মোথাবাড়ি থানার পুলিশ। ভোটের আগে বিভিন্ন জায়গায় পাওয়া যাচ্ছে বোমা, আগ্নেয়াস্ত্র। তার জেরে নানা মর্মান্তিক ঘটনাও ঘটতে দেখা যাচ্ছে। দু-একদিন আগেই বর্ধমানে বোমা বিস্ফোরণের মৃত্যু হয় এক ৭ বছরের শিশুর, যা খুবই মর্মান্তিক ঘটনা। ভোটের আগে এরূপ পরিস্থিতির জন্য চিন্তিত প্রশাসনও।

প্রসঙ্গত পুলিশ সূত্রে জানা গেছে গ্রেফতার হওয়া ওই দুষ্কৃতী মোথাবাড়ি থানার অন্তর্গত রবি রাম টোলা এলাকায় এক ব্যক্তির হাত থেকে ঝাপট মেরে মোবাইল ফোন নিয়ে পালানোর চেষ্টা করে। ওই এলাকার লোক তাকে ধরে রেখে পুলিশে খবর দেয়। এবং খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জির সহযোগিতায় মোথাবাড়ি থানার পুলিশ দুষ্কৃতী কে গ্রেফতার করে , এবং তদন্ত চালিয়ে ওই দুষ্কৃতির কাছ থেকে উদ্ধার হয় একটি পাইপগান ও একটি কার্তুজ ।

উল্লেখ্য ধৃত ওই ব্যক্তির নাম মেঘু শেখ ওরফে মেহেবুব শেখ (২২)। বাড়ি মোথাবাড়ি থানার অন্তর্গত বাঙ্গিটোলা ফিল্ড কলোনি এলাকায়। এদিন মোথাবাড়ি থানার পুলিশ ধৃত কে মালদা জেলা আদালতে পেশ করে পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন চেয়ে পুরো ঘটনায় তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.